কয়েল নয় এবার মশা তাড়াবে স্মার্টফোন!

এলজি’র এই নতুন স্মার্টফোন কে৭আই তে থাকবে মশা তাড়ানোর অ্যাপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মশা তাড়ানোর জন্য আমাদের কতো কিছুই না করতে হয়। কয়েল দিতে হয় কিংবা স্প্রে করতে হয়। আবার বেশি মশা হলে তাতেও কাজ হয় না। তখন মশারি দেওয়া ছাড়া উপায় থাকে না। তবে আধুনিক এই প্রযুক্তির যুগে মশা তাড়াবার জন্য এবার এসেছে স্মার্টফোন। মশা তাড়াবে এই স্মার্টফোন!

প্রযুক্তির যুগে মশা মারতে আপনাকে আর কামান দাগাতে হবে না। বা মশা তাড়াবার জন্য আপনাকে কয়েল কিংবা স্প্রেও করা লাগবে না। এখন থেকে মশা তাড়াবে আপনার স্মার্টফোন!

কোরিয়ার প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান এলজি এমন একটি স্মার্টফোন এনেছে যেটি মশা তাড়িয়ে আপনাকে স্বস্তি দেবে। ‘কে৭আই’ নামের এই নতুন স্মার্টফোনটিতে ‘মশকিটো এওয়ে’ টেকনোলজি ব্যবহৃত হয়েছে।

এই ফিচারটির কারণেই মশা থাকবে অনেক দূরে। এমনই দাবি করেছে এলজি। নতুন এই স্মার্টফোনটির দাম রাখা হয়েছে মাত্র ৭,৯৯০ টাকা।

এই নতুন প্রযুক্তির স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে ও ২ জিবি র‌্যাম আর ১৬ জিবি স্টোরেজ, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ এমপি ফ্রন্ট ক্যামেরাও।

জানা গেছে, এলজি কে৭আই স্মার্টফোনে এটি ইনবিল্ট অ্যাপ হলেও, যে কোনো অ্যানড্রয়েড এবং আইওএস ফোনেই ইনস্টল করা যাবে মশা তাড়ানোর এই নতুন অ্যাপটি। তাই আপনার চিন্তা কিসের? এখন থেকে আর মশা মারতেও হবে না। শুধু হাতের মুঠোয় থাকবে মোবাইল ফোন, ব্যাস হয়ে গেলো মশারা কুপোকাত!

এই স্মার্টফোনটি থাকলে আপনার ধারে কাছে ঘেঁষতে ভয় পাবে মশা। আপনি মশাবাহিত রোগ জিকা, ম্যালেরিয়া ও ডেঙ্গুপ্রবণ এলাকাতেও ঘুরবেন সিনা উচিয়ে!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...