রবি’র নতুন বিজ্ঞাপনে দেখা যাবে নাবিলাকে

মিডিয়া জগতে খ্যাতি থাকলেও আয়নাবাজি ছবির পর তার খ্যাতি ছড়িয়ে পড়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের সফল উপস্থাপিকা ও অভিনেত্রী। আয়নাবাজি খ্যাত নায়িকা নাবিলােকে দেখা যাবে রবি’র নতুন বিজ্ঞাপনে। নতুন এই বিজ্ঞাপনটি পরিচালনা করছেন সফল নির্মাতা অমিতাভ রেজা।

মিডিয়া জগতে খ্যাতি থাকলেও আয়নাবাজি ছবির পর তার খ্যাতি ছড়িয়ে পড়ে। তিনি আর কেও নন অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। যদিও মিডিয়ায় উপস্থানায় এবং মডেলিংয়ে বেশ সরব এই অভিনেত্রী। ইতিমধ্যেই অর্জন করেছেন দর্শকপ্রিয়তা। সম্প্রতি জনপ্রিয় পরিচালক অমিতাভ রেজার পরিচালনায় আবারও কাজ করতে চলেছেন মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান রবি’র নতুন বিজ্ঞাপনে। ইতিমধ্যেই বিজ্ঞাপনটির কাজ শুরু করেছেন তিনি।

নতুন বিজ্ঞাপন সম্পর্কে এক প্রতিক্রিয়ায় সংবাদ মাধ্যমকে নাবিলা বলেছেন, ‘অমিতাভ ভাইয়ের সঙ্গে কাজ করা সবসময়ই উপভোগ্য হয়। নির্মাতা হিসেবে তিনি কেমন সেটা আমার নতুন করে কিছু বলার নেই। নতুন এই বিজ্ঞাপনটিতে কিছু চমক রয়েছে। আমি আশাবাদী এবারের বিজ্ঞাপনটিও দর্শকদের খুব ভালো লাগবে।’

উল্লেখ্য যে, অমিতাভ রেজার নির্দেশনায় নাবিলার প্রথম ছবি হলো ‘আয়নাবাজি’। এরপর এই প্রখ্যাত নির্মাতার নির্দেশনায় একটি নাটক ‘মার্চ মাসের শুটিং’ নাটকে কাজ করেন অভিনেত্রী নাবিলা। অমিতাভের নির্শেনায় নাবিলার এটি তৃতীয় কাজ হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...