অভিনেত্রীর বিরুদ্ধে ২০ বিয়ে করে প্রতারণার অভিযোগ

একাধিক বিয়ে করে প্রতারণার অভিযোগ পাওয়া যায় ছোলেমা খাতুন ওরফে সাদিয়া আক্তার তমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক বাংলাদেশী অভিনেত্রীর বিরুদ্ধে অন্তত ২০ বিয়ে করে প্রতারণার অভিযোগ উঠেছে। তিনি বার বার বিয়ে করে স্বামীদের সঙ্গে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন!

এবার এক বাংলাদেশী অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। ওই অভিনেত্রী অন্তত ২০টি বিয়ে করেছেন। তিনি বার বার বিয়ে করে স্বামীদের সঙ্গে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন!

একাধিক বিয়ে করে প্রতারণার অভিযোগ পাওয়া যায় ছোলেমা খাতুন ওরফে সাদিয়া আক্তার তমা নামের এক তরুণীর বিরুদ্ধে। তিনি নিজেকে বাংলা সিনেমার নায়িকা হিসেবে পরিচয় দেন। যদিও তিনি দু’একটি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ইলেকট্রনিক মিডিয়ায় তার এইসব প্রতারণার বিষয়গুলো উঠে আসে।

তিনি কখনই মূল চরিত্রে অভিনয় করেননি। যে কারণে অনেকেই দেখলে হয়তো চিনবেনই পারবেন না। তার প্রধান শখ হলো বিয়ে করে টাকা হাতিয়ে নেওয়া। তার একমাত্র উদ্দেশ্য বিনোদন এবং প্রতারণা। এরপর মামলা, অত:পর দেনমোহর নিয়ে কেটে পড়া। এ পর্যন্ত অন্তত ২০টি বিয়ের অভিযোগ পাওয়া গেছে তার বিরুদ্ধে। এ বিষয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। যা দেখে বোঝা যায় ওই অভিনেত্রীর প্রতারণার ধরণ।

দেখুন টিভি চ্যানেলের সেই ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...