The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘চল পালাই’ ছবিতে আইটেম গানে নায়লা নাঈম

আলোচিত ও সমালোচিতদের তালিকায় শীর্ষে অবস্থান করছেন মডেল নায়লা নাঈম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেলের তকমা লেগে থাকা নায়লা নাঈমকে নিয়ে কম কথা হয়নি। মিডিয়া পাড়া সারাবছর গরম করে রাখেন তিনি। এবার নায়লা নাঈম আইটেম গানে যুক্ত হলেন ‘চল পালাই’ ছবিতে।

‘চল পালাই’ ছবিতে আইটেম গানে নায়লা নাঈম 1

বর্তমান সময়ে দেশীয় মিডিয়ায় আলোচিত ও সমালোচিতদের তালিকায় শীর্ষে অবস্থান করছেন মডেল নায়লা নাঈম। পেশায় দন্তচিকিৎসক হলেও মডেল হিসেবেই তার পদচারণা সর্বত্র। তিনি নানা খোলামেলা ছবিতে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখোমুখি হয়েছেন বহুবার। তবুও তার পথচলা থেমে নেই। তিনি এগিয়ে চলেছেন তার নিজ গতিতেই।

ছবির আইটেম গানে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীও নায়লা নাঈম। এবার দেবাশীষ বিশ্বাসের মুক্তি প্রতিক্ষীত ‘চল পালাই’ ছবিতে আইটেম গানে যুক্ত হয়েছেন নায়লা নাঈম।

‘চল পালাই’ ছবির একটি গান “দে নারে নিভিয়ে রাতের বাতি, আয়নারে দু’জনে আজকে মাতি”- সুদীপ কুমার দ্বীপের লেখা এমন কথার একটি আইটেম গানে যুক্ত হয়ে নাচলেন নায়লা নাঈম। আলী আকরাম শুভর সুর ও সঙ্গীতে গানটি গেয়েছেন মুন। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন শাহরিয়াজ, শিপন মিত্র এবং তমা মির্জা।

ইতিমধ্যেই আইটেম গানের শুটিংও শেষ হয়েছে। এফডিসির কড়ইতলায় এই গানের শুটিং করা হয়। শুটিংয়ে নায়লাকে অনবদ্য দেখা গেছে। আবেদনময়ী এই লাস্যময়ী ধরা দিয়েছেন নীলচে রঙের বসনে। গানের কথার মতোই যেনো তার শরীরী আবেদনও ছিলো তেমনই।

‘চল পালাই’ ছবিতে আইটেম গানে নায়লা নাঈম 2

ছবিটি প্রসঙ্গে দেবাশীষ বলেছেন, ‘বাকি ছিল শুধু আইটেম গান। দু’দিন শুটিং করেই কাজ শেষ করে ফেলেছি। নায়লার পারফর্ম এক্সপেক্টেড ছিল। ছবির সঙ্গে এই আইটেম গান সমন্বিত হয়ে দর্শকদের বিনোদিত করতে পারবে বলে আমি বিশ্বাস করি।’ ৮ ডিসেম্বর মুক্তি পাবে ‘চল পালাই’ ছবিটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...