আপনার রাশি অনুযায়ী ২০১৮ সালের কোন কোন দিনে বিয়ে শুভ!

যাদের বিয়ের বয়স হয়েছে বা যাদের আগামী বছর বিয়ে করার প্ল্যান রয়েছে তাদের জন্য আজ রয়েছে একটি তালিকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা অনেকেই ভাগ্যকে বিশ্বাস করি। তাই রাশিফলও অনেকেই ফলো করে থাকি। আজ জেনে নিন আপনার রাশি অনুযায়ী ২০১৮ সালের কোন কোন দিনে বিয়ে করা আপনার জন্য শুভ হবে!

যাদের বিয়ের বয়স হয়েছে বা যাদের আগামী বছর বিয়ে করার প্ল্যান রয়েছে তাদের জন্য আজ রয়েছে একটি তালিকা। যে তালিকা অনুযায়ী বিয়ে করছে আপনার বিয়েটি হবে শুভ। অর্থাৎ আপনি শুভ দিনটি বেছে নিতে পারেন।

বিশেষ করা যারা রাশিফল বিশ্বাস করেন তাদের এই প্রবন্ধটি একবার পড়তেই হবে। আপনার বিয়ের দিনক্ষণ শুভ হবে কি না তা জানতে হলে এটি পড়লেই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। আসলে বহু প্রাচীনযুগ হতেই বিয়ের দিনক্ষণ ঠিক করা হয় ঠিকুজী কুষ্ঠি মেনে। অবশ্য হিন্দু প্রথা অনুযায়ী বিয়ের দিনক্ষণ সব সময়ই ঠিকুজী কুষ্ঠি অনুযায়ীই করা হয়ে থাকে। তবে অনেক মুসলিম পরিবারও অনেক বুঝে-শুনেই বিয়ের দিনক্ষণ নির্ধারণ করে থাকেন। এটি এই দেশের বংশ পরম্পরায় হয়ে আসছে। যদিও বর্তমান আধুনিক যুগ এসে এসব আর খুব একটা মানা হয় না।

তবে ঠিকুজী কুষ্ঠি বা পুরোহিতদের ছাড়াও আমরাও তো পারি একটা শুভলগ্ন বের করতে। তাই কোন কোন দিন আপনার শুভদৃষ্টিতে জন্য একদম পারফেক্ট, তার খোঁজ দেওয়ার জন্যই আজকের এই প্রতিবেদনটি তৈরি করা হয়েছে। তবে একটি জিনিস মনে রাখতে হবে, সেটি হলো বিয়ের দিন ঠিক করতে হলে সবার প্রথমেই মাথায় রাখা দরকার জন্ম তারিখ। তাহলেই বিয়ের তারিখ ঠিক করতে অনেকটা সুবিধা হবে আপনার জন্য।

২১ এপ্রিল হতে ২১ মে যাদের জন্ম

এই তারিখের মধ্যে জন্মগ্রহণকারীরা বৃষরাশির জাতক। তাদের জন্য ৭ নম্বরটি ভীষণ শুভ। তাই এই তারিখের দিনে আপনারা বিয়ে সেরে ফেলতে পারেন। এতে আপনার এবং আপনার জীবনসঙ্গীর ভালোবাসা এবং আর্থিক উন্নতি বজায় থাকবে বলে জোতিষিরা মনে করেন।

২২ মে হতে ২১ জুন যাদের জন্ম

২২ মে হতে ২১ জুনের মধ্যে যাদের জন্ম হয়েছে তারা মিথুনরাশির জাতক। তাদের জন্য ২০১৮ সালের শুভ সংখ্যা হলো ৯। যাতে কোনও রকম বিপত্তি না ঘটে তার জন্যই আপনার উচিত এই দিনটিকে বিয়ের জন্য শুভ হিসেবে বেছে নেওয়া। আরেকটি বিষয় আপনার মাথায় রাখতে হবে, তাহলো এই বছর ঠিক মতো সিদ্ধান্ত নিয়ে তবেই কোনও কাজ করতে হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ কখনও করতে যাবেন না।

২২ জুন হতে ২১ জুলাই যাদের জন্ম

২২ জুন হতে ২১ জুলাই এর মধ্যে যাদের জন্ম হয়েছে তারা কর্কট রাশির জাতক। এই রাশির জাতক বা জাতিকাদের জন্য ১৫ নম্বরটি খুবই শুভ। তাই দিনক্ষণ দেখে এদিনই বিয়ের পিঁড়িতে বসতে পারেন। মনে রাখবেন এই বছর আপনি ধীরে ধীরে নিজের মনের কথাগুলি প্রকাশ করতে পারেন। এতে আপনার বিবাহিত জীবনে সুখী হবে।

২৩ জুলাই হতে ২১ আগস্ট যাদের জন্ম

২৩ জুলাই হতে ২১ আগস্ট এর মধ্যে যাদের জন্ম তারা সিংহ রাশির যাতক। তাদের জন্য এই বছর শুভ সংখ্যা হলো ৩। আপনি ও আপনার জীবনসঙ্গী দুজনের মতামতকে গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। এতে সাংসারিক জীবনে যে কোনও সমস্যায় যেমন দুজন দুজনের পাশে সব সময় থাকতে পারবেন, তেমটি সংসারে সুখ ও শান্তি বজায় থাকবে।

২২ আগস্ট হতে ২৩ সেপ্টেম্বর যাদের জন্ম

২২ আগস্ট হতে ২৩ সেপ্টেম্বর এর মধ্যে যাদের জন্ম হয়েছে তারা বৃষরাশির জাতক। তাদের জন্য ২০১৮ সালের শুভ সংখ্যা হলো ১১। সঙ্গীর ছোট-খাটো দোষগুলিকে ক্ষমা করে দেওয়ার চেষ্টা করুন। এতে দুজনই দুজনের মনের কাছে থাকতে পারবেন।

২৪ সেপ্টেম্বর হতে ২১ অক্টোবর যাদের জন্ম

২৪ সেপ্টেম্বর হতে ২১ অক্টোবর যাদের জন্ম তারা তুলারাশির জাতক। তাদের জন্য ২ সংখ্যাটি খুবই শুভ। এই দিনে বিয়ে করলে তুলারাশির জাতকদের বিবাহিত জীবনে সুখ আসবে ও জীবনে তারা উন্নতিও করবেন। একইসঙ্গে কোনও খারাপ ঘটনা হতে এদের সংসার দূরে থাকবে।

২২ অক্টোবর হতে ২১ নভেম্বর যাদের জন্ম

২২ অক্টোবর হতে ২১ নভেম্বর এর মধ্যে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশির জাতক। এই রাশির জাতক-জাতিকার জন্য ১৮ সংখ্যাটি খুবই শুভ। এই দিন বিয়ে করলে সংসারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। তবে একে অপরের ছোটখাটো ভুল-ত্রুটিগুলো ক্ষমা করে দেওয়ার চেষ্টা করতে হবে। এতে আপনাদের জীবন আরও মধুর হবে।

২২ নভেম্বর হতে ২২ ডিসেম্বর যাদের জন্ম

২২ নভেম্বর হতে ২২ ডিসেম্বর এর মধ্যে যাদের জন্ম তারা ধনু রাশির জাতক। তাদের জন্য সবথেকে শুভ সংখ্যা হলো ২১। এই দিন বিয়ে করলে আগামী দিনে সুখ ও শান্তি বজায় থাকবে। বিয়ের বিষয়ে পরিবারের অন্য সকলের মতামত ও তাদের সিদ্ধান্তকেও গুরুত্ব দিন। দেখবেন এতে সকলেই সুখে দিন কাটাতে পারবেন।

২৩ ডিসেম্বর হতে ২০ জানুয়ারি যাদের জন্ম

২৩ ডিসেম্বর হতে ২০ জানুয়ারি যাদের জন্ম তারা মকর রাশির জাতক। এদের জন্য সবথেকে শুভ সংখ্যা হলো ৩০। মকররাশির জাতক বা জাতিকাদের এই দিনটিতে বিয়ে করলে জীবনে নানারকম অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। নিজের মনের ইচ্ছা শক্তিকে জাগ্রত রাখতে পারবেন। এমনটা হওয়ার কারণে দেখবেন সাংসারিক ও কাজের জীবনে দারুণভাবে উন্নতি করতে পারবেন।

২১ জানুয়ারি হতে ১৯ ফেব্রয়ারি যাদের জন্ম

২১ জানুয়ারি হতে ১৯ ফেব্রয়ারি যাদের জন্ম তারা কুম্ভ রাশির যাতক। আপনাদের জন্য সবথেকে শুভ সংখ্যা হলো ১৪। এতে দুজনের মধ্যে ভালোবাসা, সহযোগিতা ও মানসিক স্থিরতার সম্পর্ক থাকবে। এতে করে সংসারে উন্নতি ও সুখ বজায় থাকবে। তাই ১৪ সংখ্যাটি কুম্ভরাশির জাতক বা জাতিকাদের জন্য খুবই শুভ।

২০ ফেব্রুয়ারি হতে ২০ মার্চ যাদের জন্ম

২০ ফেব্রুয়ারি হতে ২০ মার্চ যাদের জন্ম মিন রাশির জাতক জাতিকাদের জন্য ২০ সংখ্যাটি খুবই লাকি। তাই এই দিন বিয়ে করতেই পারেন আপনি। তবে, জীবনে চলার পথে বাস্তব এবং স্বপ্নের মধ্যে ফারাক করতে শিখুন। এতে জীবনে শান্তি পাবেন। সংসারে অশান্তি বা মনোমালিন্যের কোনও জায়গা থাকবে না।

মার্চ ২১ হতে ২০ এপ্রিল যাদের জন্ম

মার্চ ২১ হতে ২০ এপ্রিল যাদের জন্ম তারা মেষ রাশির যাতক বা জাতিকা। এই রাশির যাতক-জাতিকারা বছরের প্রথম দিকেই সব বিষয় পরিষ্কার হয়ে আসবে না। আস্তে আস্তে মাসের শেষদিকে বরং সব বিষয়ে ভালো ধারণা লাভ করতে পারবেন। তাই বিয়ের জন্যই এই রাশির যাতক যাতিকাদের জন্য মাসের শেষ দিকেই ভালো। অর্থাৎ ২৫ তারিখের পর।

Advertisements
Loading...