The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৪০ কেজি ওজনের ৫৫ লাখ রুপির শাড়ি থাকবে অভিনেত্রীর পরনে!

শাড়ির সঙ্গে মানানসই অলংকারও কিনেছেন অভিনেত্রী উর্বশী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৪০ কেজি ওজনের ৫৫ লাখ রুপির শাড়ি থাকবে একজন অভিনেত্রীর পরনে! এই ডিসেম্বর মাসে অভিনেত্রী উর্বশী রৌতেলার পরনে থাকবে ওই শাড়ি!

৪০ কেজি ওজনের ৫৫ লাখ রুপির শাড়ি থাকবে অভিনেত্রীর পরনে! 1

জানা যায়, কাজিনের বিয়ের জন্য ওই শাড়িটি কিনেছেন ‘হেট স্টোরি ফোর’ ছবির নায়িকা উর্বশী রৌতেলা। মুম্বাইয়ের এক ডিজাইনারের তৈরি সোনালি জরির কাজ করা শাড়িটির ওজন প্রায় ৪০ কেজি। আর দাম ভারতীয় মুদ্রায় ৫৫ লাখ রুপি!

ওই বিয়ের অনুষ্ঠানটি হবে উত্তরখন্ডে উর্বশীদের বাড়িতে। এই শাড়ির সঙ্গে মানানসই অলংকারও কিনেছেন অভিনেত্রী উর্বশী। বিয়ের দিন ৫৫ লাখ রুপির শাড়ির সঙ্গে তিনি ২৮ লাখ রুপির অলংকারও নাকি পরবেন!

সম্প্রতি শাড়ি পরিহিত অবস্থায় অভিনেত্রী উর্বশীর কিছু ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এ বিষয়ে উর্বশী বলেছেন, পারিবারিক অনুষ্ঠানের জন্যই এই শাড়িটি কিনেছি। কাজিনের বিয়ে নিয়ে আমাদের পরিবারের সবাই বেশ উন্মাদনায় রয়েছেন। ওই অনুষ্ঠানে অনেক মজা করবো।

উর্বশী মূলত মিউজিক ভিডিওর মডেল হিসেবেই বেশি পরিচিতি পান। ‘লাভ ডোজ’ গানের ভিডিওতে প্রশংসিত হন তিনি।

পরবর্তীকালে সিং সাব দ্য গ্রেট, সানাম রে, গ্র্যান্ড মাস্তি এবং কাবিল সিনেমার মাধ্যমে নজর কাড়েন তিনি। সম্প্রতি ‘হেট স্টোরি ফোর’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন উর্বশী।

সিনেমা প্রসঙ্গে উর্বশী বলেছেন, মডেলিং, সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটছে। ‘হেট স্টোরি ফোর’র কাজ শুরুর পর হতেই নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসছে। নিজেকে গুছিয়ে নিয়ে নতুন কাজ শুরু করবো আশা করছি।

Loading...