বছরের শেষ সময়ে ব্যস্ত সময় পার করছেন মিম

বর্তমানে দুই পর্দায় সমানভাবে কাজ করে চলেছেন ‘তারকাঁটা’ খ্যাত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বছর শেষ হতে আর বাকি নেই। বছরের এই শেষ সময়ে এসে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। রূপালী পর্দার সঙ্গে পরিচিত কিংবদন্তী হুমায়ুন আহমেদের হাত ধরেই। তিনি প্রথম অভিনয় করেন ‘আমার আছে জল’ চলচ্চিত্রে।

বর্তমান সময়ে মিডিয়ার দর্শকপ্রিয় অভিনেত্রী হলেন বিদ্যা সিনহা মিম। রূপালী পর্দার সঙ্গে তাঁর পরিচিত কিংবদন্তী হুমায়ুন আহমেদের হাত ধরেই। মিম প্রথম অভিনয় করেন ‘আমার আছে জল’ চলচ্চিত্রে।

বর্তমানে দুই পর্দায় সমানভাবে কাজ করে চলেছেন ‘তারকাঁটা’ খ্যাত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বছরের শেষ ডিসেম্বর মাসে বেশ কিছু কাজ নিয়ে তিনি ব্যস্ত হয়ে পড়েছেন।

কদিন পূর্বে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হব’ ও তারেক শিকদারের ‘দাগ’ ছবির কাজ শেষ করেছেন তিনি। এরপরই বেশকিছু নতুন কাজ হাতে নিয়েছেন মিম। সেগুলো দিয়ে দর্শকদের চমকে দেবেন এই পর্দাকন্যা মিম।

এই বিষয়ে বিদ্যা সিনহা মিম বলেছেন, অনেক কাজের প্রস্তাব পাচ্ছি। তবে বেশিরভাগই পছন্দ হচ্ছে না। তাই হয়তো অনেক বেশি কাজ আমার করা হয়ে ওঠছে না। কারণ আমি বুঝেশুনে ভালো কাজের সঙ্গে সবসময় থাকতে চেয়েছি। আমি সম্প্রতি জেমস ডেভেলপমেন্টের একটি নতুন বিজ্ঞাপনের মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি।

ওই বিজ্ঞাপনে আমার সঙ্গে চিত্রনায়ক ফেরদৌস ভাইও কাজ করবেন। খুব শীঘ্রই শুটিং শুরু হবে। আমি আগেও এই কোম্পানির কাজ করেছি। আমার বিশ্বাস, নতুন এই কাজটি দর্শকরা খুব পছন্দ করবেন।

অপরদিকে ‘আমি নেতা হব’ ছবিতে মিম অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে। এই ছবিটিতে অভিনয়ের পাশাপাশি ‘লাল লিপস্টিক’ শিরোনামের একটি ভিন্ন সাজের গানেও তাকে দেখা যাবে।

এ বছরের শেষে এসে মিম অভিনীত মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ এবং ভারতের পরিচালক সৃজিত মুখার্জির ‘ইয়েতির অভিযান’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে। সামনে তার অভিনীত ‘দাগ’ নামে আরেকটি ছবি মুক্তি পাবে। এই ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

অপরদিকে ‘আমি নেতা হব’ ছবির মাধ্যমে আবারও অনেকদিন পর শাকিব এবং মিমকে বড় পর্দায় দেখা যাবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...