The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আকিজ মোটরসের ইলেকট্রিক বাইক: মাত্র ৮ টাকা খরচে চলবে সারাদিন!

ঈগল, দূর্দান্ত, দূর্বার, দূর্জয়, পঙ্খীরাজ ও সম্রাট এই ৬টি মডেলে আকিজের ইলেকট্রিক বাইক বাজারে পাওয়া যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আকিজ মোটরসের ইলেকট্রিক বাইক: মাত্র ৮ টাকা খরচে চলবে সারাদিন! এই বাইক একচার্জে চলবে ৫০ হতে ৬০ কিলোমিটার। একবার চার্জ দিতে খরচ হবে মাত্র ৮ টাকার বিদ্যুৎ।

আকিজ মোটরসের ইলেকট্রিক বাইক: মাত্র ৮ টাকা খরচে চলবে সারাদিন! 1

সংবাদ মাধ্যমকে আকিজ মোটরসের বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তা মোহাম্মদ ফয়জুর রহমান জানিয়েছেন, ‘শব্দ ও জ্বালানি বিহীন এই বাইকে শক্তিশালী ও উন্নতমানের জেল ব্যাটারি ব্যবহার করা হয়। এই ই-বাইক এক চার্জে সর্বোচ্চ ৬০ কিলোমিটার পর্যন্ত পথ চলতে পারবে। মাত্র ৮ টাকা খরচ করলে বাইক চলবে সারাদিন।

ফয়জুর রহমান আরও জানান, ঈগল, দূর্দান্ত, দূর্বার, দূর্জয়, পঙ্খীরাজ ও সম্রাট এই ৬টি মডেলে আকিজের ইলেকট্রিক বাইক বাজারে পাওয়া যাবে। এরমধ্যে ঈগল মডেলের বাইকটি এন্ট্রি লেভেলের। এটি সাইকেলের মতো প্যাডেল ঘুরিয়েও চালানো যাবে। সেইসঙ্গে ব্যাটারির সাহায্যেও চালানো যাবে। এই বাইকটির মূল্য মাত্র ৪৮ হাজার টাকা।

আকিজ মোটরসের আরও একটি ফ্লাগশিপ বাইক রয়েছে। এর মডেল হলো দুর্বার। এটিতে ৬০ কিলোমিটার টপস্পিড পাওয়া যাবে। একচার্জে বাইকটি ৬০ হতে ৭০ কিলোমিটার পথ পাড়ি দিতে পারবে। এই বাইকটির মূল্য ১ লাখ ১৪ হাজার টাকা। অপরদিকে দূর্জয় এবং পঙ্খীরাজ স্কুটি হলো ঘরানার ই-বাইক। দূর্জয়ের মূল্য রাখা হয়েছে ৭৩ হাজার ৫০০ টাকা। পঙ্খীরাজের মূল্য ৬৩ হাজার ৫০০ টাকা মাত্র। রাজধানী ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে আকিজ মোটরসের শো রুমে বাইকগুলো পাওয়া যাবে।

Loading...