নাবিলার নতুন বছরের ৬ পর্বের কমেডি ধারাবাহিক নাটক ‘বদলাপুরের বালকগণ’

নাটকটিতে কমেডিতে ভরপুর সব সংলাপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী নাবিলার নতুন বছরের ৬ পর্বের কমেডি ধারাবাহিক নাটক ‘বদলাপুরের বালকগণ’ আসছে। ইতিমধ্যেই নাটকটির শুটিংও হয়েছে। এখন শুধু নাটকটি দেখার পালা।

নাটকটির গল্প এমন: পাশাপাশি দুটি এলাকা। দুই এলাকাতেই দুটি গ্রুপ। এদের মধ্যে সব সময়ই ঝগড়া বিবাদ লেগেই থাকে। দুই গ্রুপেই চলে আধিপত্য বিস্তারের লড়াই। নাবিলা যে এলাকায় বসবাস করেন সেই এলাকার ছেলে জোভান। গ্রুপে অনেকেই নাবিলাকে পছন্দ করে। তবে নাবিলার পছন্দ জোভান নামে এক যুবককে। একটা সময় সেই পছন্দ রুপ নেয় ভালোবাসাতে। নাবিলা তখন জোভানের সাহসের একমাত্র অনুপ্রেরণা। তার উৎসাহেই শত্রু গ্রুপকে শায়েস্তা করতে উদ্যত হয় জোভান এবং তার গ্রুপ।

এমন সময় হঠাৎ একটি মেয়ের সঙ্গে জোভানের সম্পর্ক নিয়ে শুরু হয় নাবিলার সঙ্গে এক ভুল বোঝাবুঝি। এরপর ভিন্ন চিত্র উঠে আসে। এমনই এক গল্পে নির্মিত হয়েছে ৬ পর্বের কমেডি ধারাবাহিক ‘বদলাপুরের বালকগণ’। এই নাটকটি পরিচালনা করেছেন- তুহিন হোসেন।

এই নাটক প্রসঙ্গে অভিনেত্রী নাবিলা ইসলাম বলেন, ‘এটি বছরের প্রথম কাজ ছিল আমার। ১ এবং ২ জানুয়ারি এই নাটকের শুটিং করেছি। অনেক মজা হয়েছে শুটিংয়ে গিয়ে। নাটকটিতে কমেডিতে ভরপুর সব সংলাপ। দর্শক নাটকটি উপভোগ করবেন বলে আশা করছি।’

নতুন বছরে নাবিলা আরও একটি নাটকে কাজ করেছেন। চয়নিকা চৌধুরীর পরিচালনায় সজলের বিপরীতে ওই নাটকটি শীঘ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে আশা করা হচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...