ঢাকা অ্যাটাক থেকে এবার ‘ডু অর ডাই’

‘ডু অর ডাই’ ছবির অভিনয়শিল্পী এখনও চূড়ান্ত করা হয়নি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকা অ্যাটাক এর সাফল্যের পর নির্মাতা দীপংকর দীপনের নতুন ছবি ‘ডু অর ডাই’। রাজধানী ঢাকার বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনের সেমিনার কক্ষে সংবাদ সম্মেলন করে নতুন ছবির খবরটি জানিয়েছেন নির্মাতা নিজেই।

কয়েক মাস আগে নির্মাতা দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবির মুক্তি পেয়েছে। মুক্তির পর বেশ সাড়া ফেলেছে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ইতিমধ্যে দর্শক নন্দিত হয়েছে ছবিটি। দর্শকরা হলে গিয়ে বেশ আগ্রহ নিয়ে দেখছেন ছবিটি। ঢাকা অ্যাটাকের রেশ কাটতে না কাটতে আবার নির্মাতা দীপংকর দীপন নতুন ছবি নির্মাণের খবর দিলেন।

‘ডু অর ডাই’ ছবি নিয়ে দীপন বলেছেন, ‘আমার এবারের ছবিটি হবে মূলত এয়ারক্রাফট অপারেশন মুভি। এই সিনেমার জন্য আমার কাছে সেই অর্থে সঠিক কোনো তথ্য-উপাত্ত নেই। আমার পুরো দলটিকে সেজন্য প্রচুর রিচার্স করতে হচ্ছে। এই কাজটি করতে বেশ কয়েক মাস সময়ও লেগে যাবে। আগামী নভেম্বরে নাগাদ আশা রাখছি ছবির শুটিং শুরু করতে পারবো। যেভাবে আমরা ভেবেছি তাতেকরে এটুকু নিশ্চিতভাবে বলতে পারি, “ঢাকা অ্যাটাক” ছবির মতোই বাণিজ্যিকভাবে বিপণনের জন্যই নির্মাণ হতে চলেছে ‘ডু অর ডাই’ ছবি।’

দীপন বলেছেন, ‘ডু অর ডাই’ ছবির অভিনয়শিল্পী এখনও চূড়ান্ত করা হয়নি। এই ছবিতে বাংলাদেশের পাশাপাশি ভারতের মুম্বাইয়ের কয়েকজন অভিনয়শিল্পীও কাজ করবেন। চিত্রনাট্য তৈরির ফাঁকে অভিনয়শিল্পী চূড়ান্ত করে নেবেন বলে জানিয়েছেন।

১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় বিমানবাহিনীর কিছু অপারেশনের কাহিনী তুলে ধরা হবে এই চলচ্চিত্রটিতে- এমনটিই জানিয়েছেন এর নির্মাতা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...