বাঘের সঙ্গে লড়াই করে ভাইকে বাঁচালেন!

তবে বাঘের আক্রমণে দুই ভাই-ই জখম হয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাকে বলে লড়াই, হিংস্র বাঘের সঙ্গে লড়াই। ভারতের এক ব্যক্তি বাঘের সঙ্গে লড়াই করে তার সহোদর ভাইকে বাঁচালেন! এই ঘটনা এখন ওয়েব দুনিয়ায় ভাইরাল।

বাঘের সঙ্গে লড়াই করে ছোট ভাইকে বাঁচিয়েছেন ভারতীয় এক যুবক। তবে বাঘের আক্রমণে দুই ভাই-ই জখম হয়েছেন। বর্তমানে দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, গত শনিবার বিকালে মোল্লাখালীর কালীদাসপুর গ্রাম হতে কাঁকড়া শিকারির একটি দল সুন্দরবনের খোলাখালী জঙ্গলে যান। এই সময় একটি বাঘ দিবাকর এবং দেবব্রত সরকার নামে দুই ভাইয়ের ওপর ঝাঁপিয়ে পড়ে। দিবাকর নিজেকে বাঁচাতে পারলেও দেবব্রতকে বাঘ জঙ্গলের দিকে টেনে নিয়ে যেতে চেষ্টা করে। তবে ভাইকে বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন দিবাকর। একটি লাঠি নিয়ে তিনি বাঘের ওপর ঝাঁপিয়ে পড়েন। বাঘে–মানুষে লড়াই শুরু হয়। বাঘ শেষ পর্যন্ত শিকার দেবব্রতকে ফেলে রেখে জঙ্গলে পালিয়ে যায়। আহত ভাইকে পরে নৌকোয় করে নিয়ে গোসাবা হাসপাতালে নিয়ে আসেন বড় ভাই।

এই খবর পরদিন রবিবার সকালে ছড়িয়ে পড়লে চাঞ্চল্য সৃষ্টি হয়। এলাকার মানুষ হাসপাতালে ওই দুই ভাইকে এক নজর দেখার জন্য ভির জমান। দিবাকর বলেছেন, বাঘের মুখ থেকে ভাইকে বাঁচাতে পেরেছি, সেজন্য আমি গর্বিত।

Advertisements
Loading...