রোমান্টিক নায়ক-নায়িকা শাকিব-বুবলী যাচ্ছেন অস্ট্রেলিয়ায়

রোমাঞ্চকর রসায়নে জমে উঠবে নতুন চলচ্চিত্র ‘সুপার হিরো’ সিনেমার শুটিং

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের রোমান্টিক নায়ক-নায়িকা হিসেবে খ্যাত শাকিব-বুবলী অস্ট্রেলিয়ায় যাচ্ছেন। সেখানে রোমাঞ্চকর রসায়নে জমে উঠবে নতুন চলচ্চিত্র ‘সুপার হিরো’ সিনেমার শুটিং।

এখনও ঢাকায় রয়েছেন চিত্রনায়ক শাকিব খান। তবে খুব শীঘ্রই উড়ে যাবেন অস্ট্রেলিয়ায়। তার সঙ্গে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলীও। সেখানে রোমাঞ্চকর রসায়নে জমে উঠবে নতুন চলচ্চিত্র ‘সুপার হিরো’ সিনেমার শুটিং।

এই জুটি যাওয়ার পর অস্ট্রেলিয়ায় শুরু হবে সিনেমাটির শুটিং। টানা শুটিং শেষে আগামী মাসে সিনেমার কিছু অংশের কাজ হবে বাংলাদেশেও। সিনেমার পরিচালক সূত্রেই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় ‘সুপার হিরো’ সিনেমাটি পরিচালনা করছেন আশিকুর রহমান। তিনি ইতিমধ্যে শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় পৌঁছে গেছেন।

ঢাকা ত্যাগ করার পূর্বে আশিকুর রহমান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমরা সেখানেই ‘সুপার হিরো’ সিনেমার শুটিং শুরু করবো। ইতিমধ্যেই শাকিব ও বুবলীর সঙ্গে কথাও হয়েছে। আমরা শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। সপ্তাহ খানেকের মধ্যে তাঁরা অস্ট্রেলিয়ায় চলে আসবেন।’

তিনি আরও বলেন, ‘২৩ তারিখ হতেই সিনেমার শুটিং শুরু করবো। শাকিব-বুবলী ছাড়া অন্য যে তারকারা রয়েছেন তাদের দৃশ্যগুলোর শুর্টিং হবে। আমি সিনেমার শুটিং করবো অস্ট্রেলিয়ান টেকনিক্যাল পারসনদের নিয়ে। আমি যেহেতু সেখানে থাকি, সে হিসেবে সেখানে আমার একটা সেটআপও তৈরি হয়েছে। মূলত তাদের নিয়েই কাজটি শুরু করবো।’

থ্রিলারধর্মী ‘সুপার হিরো’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়াও সিনেমাতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...