‘মলমূত্রও ডোনাল্ড ট্রাম্পের থেকে ভালো’! -এমিনেম

মিউজিক ভিডিওতে ট্রাম্পের শাসনের নানা অসঙ্গতির কথা তুলে ধরে মার্কিন প্রেসিডেন্টের প্রতি ক্রমাগত ধিক্কার জানান এমিনেম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বখ্যাত র‍্যাপ তারকা এমিনেম বলেছেন, ‘মলমূত্রও ডোনাল্ড ট্রাম্পের থেকে ভালো’! এমিনেম গান বানিয়ে ও ট্রাম্পের বিরুদ্ধে একের পর এক বক্তব্য দিয়ে বহু পূর্ব হতেই আলোচিত হয়ে আসছেন।

‘বেট হিপ হপ অ্যাওয়ার্ড ২০১৭’ তে পূর্বে ধারণকৃত এক মিউজিক ভিডিওতে ট্রাম্পের শাসনের নানা অসঙ্গতির কথা তুলে ধরে মার্কিন প্রেসিডেন্টের প্রতি ক্রমাগত ধিক্কার জানান এমিনেম।

শুধু এখানেই শেষ নয়, সম্প্রতি আরেক গানের ভিডিওতে গানের মাধ্যমে এমিনেম বলেন, তার কোনো ভক্ত যদি ট্রাম্পের সমর্থক হয়ে থাকেন, তবে সেই ভক্তের সঙ্গেও সমস্ত সম্পর্ক ছিন্নের ঘোষণা দিয়েছেন এমিনেম। হয় ট্রাম্প নাহলে এমিনেম, এই দুইজনের যে কোনো একজনকে বেছে নিতে হবে ভক্তদেরকে। কাকে বেশি পছন্দ করেন, এখন সে সিদ্ধান্ত ভক্তদের উপরই ছেড়ে দিয়েছেন তিনি।

এমিনেম এর নতুন অ্যালবাম ‘রিভাইভাল’ এ ট্রাম্প বিরোধী বেশ কয়েকটি ট্র্যাকও রয়েছে। এমিনেমের ধারণা মতে, ডোনাল্ড ট্রাম্পের কোনো আর্টিস্ট লাইসেন্স নেই তাই শিল্পী হিসেবেও মার্কিন প্রেসিডেন্টকে কোনো সম্মান দেখাতে মোটেও আগ্রহী নন এই র‍্যাপ তারকা।

হৃদয় থেকে ঘৃণা জানিয়ে এই র‍্যাপ তারকা এমিনেম বলেন, ‘মানুষের মলমূত্রও ডোনাল্ড ট্রাম্পের থেকেও ভালো’। তথ্যসূত্র: চ্যানেল আই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...