আসিফের একটি গান ও কিছু গল্প! [ভিডিও]

‘চাইলে রাতটা থেকে যেতে পারো, বাসায় কেও নেই’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসিফের একটি ভিডিও গান দর্শকদের মন কেড়েছে। কারণ গানের আগে যে কাহিনীটি দেখানো হয়েছে তাতে দর্শকরা মুগ্ধ। সত্যিই চমৎকার নির্মাণশৈলী এখানে কাজ করেছে।

বিশেষ করে এই মিউজিক ভিডিওটির কথাটি অনলাইন মাধ্যমে বেশ সাড়া ফেলেছে, আর সেটি হলো ‘চাইলে রাতটা থেকে যেতে পারো, বাসায় কেও নেই’!

ডিরেক্টর শাহেদ খানের বাসায় এসেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। কলিংবেল টেপার পর দরজা খুলে দিলেন সুন্দরী ললনা। আসিফের প্রশ্ন; শাহেদ? উত্তরে মেয়েটি বললো- আমার হাজবেন্ড। মেয়েটি বললো- ভিতরে আসো। আসিফ গিটারটি ঘাড়ে নিয়ে ভেতরে ঢুকলো। বাইরে ঝুম বৃষ্টি পড়ছে। মেয়েটি জানালা লাগাতে লাগাতে বললো- শাহেদ তার প্রিয় নায়িকার সঙ্গে আউটডোরে শুটিং এ গেছে। আসিফের দিকে তাকিয়ে মেয়েটি বললো- এটা আর ছাড়তে পারলা না। এসব গান-বাজনা করে কামায় হয়? উত্তরে আসিফ বললে, হু..হু… জীবনতো চলে যাচ্ছেই। আচ্ছা আমি এখন যায় পরে ফোনে কথা বলে নেবো। মেয়েটি বললো- না, আমি চা করে আনছি খেয়ে যেও। চায়ের মগ হাতে পাশাপাশি দাঁড়িয়ে সংগীতশিল্পী আসিফ আকবর ও মডেল সিনি স্নিগ্ধা। চায়ের মগটি হাতে নিয়েই আসিফ বলেন- এখন তাহলে আমি যাই? উত্তরে স্নিগ্ধা বলেন, ‘তুমি চাইলে রাতটা থেকে যেতে পারো। বাসায় কেও নেই।’ উত্তরে আসিফ বললেন- থ্যাংস। এতোবছর তোমাকে ভুলে যাওয়ার একটা কারণ খুঁজছিলাম, আজ পেয়ে গেলাম। পাল্টা প্রশ্ন ছুড়ে স্নিগ্ধা বলেন, ‘কি পেলে?’ জবাবে আসিফ বলেন, ‘তোমার ভালোবাসায় সততা আগেও ছিলো না এখনও নাই’।

তারপর আসিফ ঘর থেকে বেরিয়ে এসে গাইতে শুরু করলেন- ‌‘আজ থেকে আমি আর ভালোবাসবোনা, পাস্ট ইজ পাস্ট কাকে মনে রাখবো না’…শুধু দু:খকে কষ্ট দেবো…কষ্ট ফুরিয়ে শেষে উড়িয়ে দেবো।

আসিফের নতুন গান ‘ফু’ এর মিউজিক ভিডিওর। ২৫ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই গানটি। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত নাসির। গানটি লিখেছেন এবং সুর করেছেন মারজুক রাসেল। সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ।

ইতিমধ্যে আসিফের এই গানটি ব্যাপক সাড়া ফেলেছে।

দেখুন ভিডিও গানটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...