মাহির ‘মন দেব মন নেব’ ছবির শুটিং শেষ

গত সপ্তাহে বান্দরবানে ছবির শেষ রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেন মাহিয়া মাহি ও শিবলী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাহিয়া মাহি ও শিবলী অভিনীত ‘মন দেব মন নেব’ ছবির শুটিং শেষ হয়েছে। গত সপ্তাহে বান্দরবানে ছবির শেষ রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেন মাহিয়া মাহি ও শিবলী।

চিত্রনায়িকা মাহিয়া মাহি এবং নবাগত নায়ক শিবলীর ‘মন দেব মন নেব’ ছবির শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। গত সপ্তাহে বান্দরবানে ছবির শেষ রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেন মাহিয়া মাহি ও শিবলী। এই ছবিটি পরিচালনা করছেন রবিন খান।

বান্দরবানে মোট ৪টি গানের শুটিং করেছেন বলে জানান অভিনেতা শিবলী নওমান। শিবলী বলেছেন, ‘৪টি গানের শুটিং খুব দারুণ হয়েছে। আমাদের নাচের কোরিওগ্রাফি করেছেন এই সময়ের আলোচিত কোরিওগ্রাফার হাবিব। আমাদের অনেক সহযোগিতা করেছেন তিনি। আশা করছি যে, মাহি ও আমার পর্দার রসায়ন দর্শকরা পছন্দ করবেন।’

নবাগত শিবলী আরও বলেন, ‘এটি আমার দ্বিতীয় ছবি। আমি সত্যিই ভাগ্যবান, কারণ হলো এই ছবিতে কবরী ম্যাডামের মতো শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে। তাঁর সিনেমা দেখেই আমরা বড় হয়েছি। তবে উনার সঙ্গে কাজ করার সুযোগ পাবো, তা কখনও ভাবিনি। তাছাড়া কবরী ম্যাডাম এখন তেমন কোনো ছবিতে অভিনয়ও করেন না। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। তিনি এ সময়ের অনেক জনপ্রিয় একজন অভিনয়শিল্পী। সব মিলিয়ে এই ছবিটিতে কাজ করার খুব ভালো অভিজ্ঞতা হয়েছে।’

উল্লেখ্য, কোলকাতার নায়িকা রাতশ্রীর সঙ্গে জুটি বেঁধে শিবলী প্রথম অভিনয় করেন ‘তুখোড়’ নামে একটি ছবিতে। ২০১৬ সালের ৬ জানুয়ারি ছবিটি মুক্তি পায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...