অনলাইন শপে আইফোন ৮ অর্ডার দিয়ে পেলেন কাপড় ধোয়ার সাবান!

অনলাইন শপে আইফোন ৮-এর অর্ডার দিয়ে অনাকাঙ্ক্ষিত এই চমক দেখলেন এক সফটওয়ার ইঞ্জিনিয়ার

A man holds two boxes for the Apple’s new iPhone X which went on sale today, at the Apple Store in Regents Street in London, Britain, November 3, 2017. REUTERS/Peter Nicholls - RC1AE9AA44E0

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের এক ব্যক্তি অনলাইন শপে আইফোন ৮ অর্ডার দিয়েছিলেন। কিন্তু যখন তিনি সেই অর্ডারের আইফোনের প্যাকেটটি হাতে পেলেন তখন দেখা গেলো তার মধ্যে রয়েছে কাপড় ধোয়ার সাবান!

অনলাইন শপে আইফোন ৮-এর অর্ডার দিয়ে অনাকাঙ্ক্ষিত এই চমক দেখলেন এক সফটওয়ার ইঞ্জিনিয়ার। ডেলিভারির প্যাকেট খুলে দেখেন আইফোনের বদলে সেই প্যাকেটে রয়েছে কাপড় ধোয়ার সাবান।

গত বৃহস্পতিবার ভারতের একটি সংবাদ সংস্থা জানিয়েছে, ২৬ বছর বয়সী তাবরেজ মাহবুব নাগ্রালি ভারতের অন্যতম প্রধান ই-কমার্স প্রতিষ্ঠান ফ্লিপকার্টে একটি আইফোন ৮-এর অর্ডার দেন। সাইটটিতে ফোনটির পুরো মূল্যও পরিশোধ করেন ওই ব্যক্তি। তবে ফ্লিপকার্ট তাকে আইফোনের প্যাকেটে পাঠায় কাপড় ধোয়ার সাবান!

হতাশ এবং বিরক্ত নাগ্রালি সেন্ট্রাল মুম্বাইয়ের বিকুলা পুলিশ স্টেশনে যোগাযোগ করলে ফ্লিপকার্টের বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ মাধ্যমকে এ বিষয়ে নাগ্রালি বলেছেন, তিনি শপিং পোর্টালটিতে আইফোন ৮-এর নির্ধারিত দাম ৫৫ হাজার রুপির পুরোটাই পরিশোধ করেন। তবে জানুয়ারির ২২ তারিখে তার বাসায় ডেলিভারি দেওয়া আইফোন বক্সের ভিতর নাগ্রালি একটি মামুলি কাপড় ধোয়ার সাবান পান।

পুলিশ কর্মকর্তা অবিনাশ শিংটে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘নাগ্রালি আমাদের কাছে অভিযোগ নিয়ে আসেন। ফ্লিপকার্টের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।’

ফ্লিপকার্টের একজন মুখপাত্র সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, তারা ঘটনাটি তদন্ত করে দেখছেন।

Advertisements
Loading...