কোলকাতার ব্যাপক জনপ্রিয় জয়া আহসান

দেশীয় ভিন্ন ধারার গল্পে কোনো সিনেমা নির্মাণ হলেই পরিচালকদের প্রথম তালিকায় থাকেন জয়া আহসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভিতে অভিনয় করে বাংলাদেশের মেয়ে জয়া আহসান ব্যাপক প্রসংশা কুড়িয়েছেন এক সময়। এবার একের পর এক কোলকাতার ছবিতে অভিনয় করে কোলকাতার ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন জয়া আহসান।

বাংলাদেশ এবং কোলকাতায় সমানতালে জনপ্রিয় হয়ে উঠেছেন জয়া আহসান। দেশীয় ভিন্ন ধারার গল্পে কোনো সিনেমা নির্মাণ হলেই পরিচালকদের প্রথম তালিকায় থাকেন জয়া আহসান। অপরদিকে কোলকাতার সিনেমাতেও নজর কেড়েছেন জয়া। টানা এক মাস কোলকাতা থেকে কয়েকদিন পূর্বে ঢাকা এসেছেন জয়া।

ঢাকায় এসেই পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যান সিলেটে। ২ হতে ৫ ফেব্রুয়ারি সিলেটের নানা স্থানে ঘুরে বেড়িয়েছেন জয়া। এই সফরে জয়ার সঙ্গে ছিলেন তার মা রেহানা মাসউদ, বোন কান্তা করিম ও ভগ্নিপতিও। সিলেট হতে ৬ ফেব্রুয়ারি ঢাকায় ফেরেন জয়া।

জয়া আহসান বর্তমানে অভিনয় করছেন কোলকাতার সৃজিত মুখার্জীর ‘এক যে ছিল রাজা’ ছবিতে। এ সপ্তাহে আবারও কোলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নেওয়ার কথা। আবার মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবিতেও অভিনয় করছেন জয়া। বিরতি কাটিয়ে এই ছবিটির শুটিং আবারও শুরু হবে বলে জানা গেছে।

জয়া সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, নতুন একাধিক ছবিতেও কাজের ব্যাপারে কথা হয়েছে বলে। সবকিছু চূড়ান্ত হলেই জানাবেন তিনি। আপাতত হাতে থাকা ছবিগুলোর কাজ শেষ করতে বদ্ধ পরিকর এই জনপ্রিয় অভিনেত্রী জয়া।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...