ঘুষ লেনদেনের দায়ে ফেঁসে যাচ্ছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু!

ঘুষ, প্রতারণা ও অবৈধভাবে ক্ষমতার ব্যবহারের দুটি পৃথক মামলায় বেনিয়ামিন নেতানিয়াহুর বিরুদ্ধে যথেষ্ঠ তথ্য প্রমাণ দেশটির পুলিশের হাতে রয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যিনি শুধু ইসরাইল নয়, সারা বিশ্বজুড়ে একচ্ছত্র অধিপতি হিসেবে ছড়ি ঘোরাতে সিদ্ধহস্ত সেই ব্যক্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এবার ঘুষ লেনদেনের দায়ে ফেঁসে যাচ্ছেন!

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ঘুষ লেনদেনের দুটি মামলায় ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে অভিযুক্ত করতে চলেছে দেশটির পুলিশ!

ইসরায়েল পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ঘুষ, প্রতারণা ও অবৈধভাবে ক্ষমতার ব্যবহারের দুটি পৃথক মামলায় বেনিয়ামিন নেতানিয়াহুর বিরুদ্ধে যথেষ্ঠ তথ্য প্রমাণ তাদের হাতে রয়েছে। তাই মামলার প্রক্রিয়া এগিয়ে নিতে অ্যাটর্নি জেনারেলের বরাবর একটি চিঠিও দিয়েছে পুলিশ।

পাঠানো ওই চিঠিতে উল্লেখ করা হয় যে, ঘুষের বিনিময়ে নিজের ঘনিষ্ঠ বন্ধুদের বিভিন্ন সময় সুযোগ-সুবিধা দেওয়া ও গণমাধ্যমকে নিজের পক্ষে প্রচারণা চালাতে বাধ্য করেছিলেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।

অপরদিকে এই অভিযোগ উঠার পর রাষ্ট্রীয় টেলিভিশনে দেওয়া বক্তব্যে এই অভিযোগ সরাসরি প্রত্যাখ্যান করে বেনিয়ামিন নেতানিয়াহু বলেছেন, ভিত্তিহীনভাবে তাঁর বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে।

Advertisements
Loading...