ভালোবাসা দিবসের নাটক তানভীর ও এভ্রিলের ‘তুমি ছাড়া ইম্পসিবল’

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের নাটক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামীকাল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের নাটক তানভীর ও এভ্রিলের ‘তুমি ছাড়া ইম্পসিবল’। নাটকটি নির্মাণ করেছেন অভিনেত্রী, নাট্যকার ও নাট্যনির্দেশক রাশেদা আক্তার লাজুক।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে ‘তুমি ছাড়া ইম্পসিবল’ নামে একটি নাটক। নাটকটি নির্মাণ করেছেন অভিনেত্রী, নাট্যকার ও নাট্যনির্দেশক রাশেদা আক্তার লাজুক।

‘তুমি ছাড়া ইম্পসিবল’ নাটকে আরশ নামের চরিত্রে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’ খ্যাত অভিনেতা তানভীর ও সারাহ চরিত্রে অভিনয় করেছেন বহুল আলোচিত জান্নাতুল নাঈম এভ্রিল। নাটকটিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সাবেরী আলম প্রমুখ।

নির্মাতা লাজুক বলেনছেন, ‘এটি একটি রোমান্টিক গল্পের নাটক। মূলত বিশ্ববিদ্যালয়পড়ুয়া দু’জন তরুণ-তরুণীর মধ্যকার ভালোবাসার গল্প নিয়েই নাটকটি নির্মাণ করা হয়েছে। আমি দীর্ঘ দু’বছর পর কোনো নাটক নির্মাণ করলাম। বেশ আন্তরিকতা, ভালোলাগা ও যত্ন নিয়ে কাজটি করেছি। তানভীর ও এভ্রিল দু’জনই নিজ নিজ চরিত্রে দারুণ অভিনয় করেছেন। তাই আমি কাজটি নিয়ে খুবই আশাবাদী।’

তানভীর বলেছেন,‘ এটা আমার অভিনীত প্রথম নাটক। লাজুক ভাবি অনেক যত্ন নিয়ে একটি পারিবারিক পরিবেশের মধ্যদিয়ে কাজটি করেছেন। আমি এবং এভ্রিল একসঙ্গে এবারই প্রথম কাজ করলাম। আমরা দু’জনই অভিনয়ের সময়টা উপভোগ করেছি।’

এভ্রিল বলেছেন,‘ একজন সন্তানকে যদি মা খুব বেশি আদর যত্ন করেন, বাইরের পরিবেশের সঙ্গে মিশতে না দেন, তাহলে সেই সন্তান কী সমস্যায় পড়তে পারে তা এই নাটকে দেখানো হয়েছে। লাজুক ভাবির নির্দেশনায় প্রথম কাজ করেছি। তিনি মায়ের মতোই ভালোবাসা দিয়ে আমাদের আগলে রেখে অভিনয় করিয়েছেন। আমরা বেশ উপভোগ করেছি শুটিং-এর সময়টি।’

উল্লেখ্য, প্রখ্যাত চলচ্চিত্রকার আমজাদ হোসেনের সন্তান সাজ্জাদ হোসেন দোদুলের স্ত্রী হলেন লাজুক। মূলত তার হাত ধরেই নির্মাতা হিসেবে মিডিয়ায় অভিষেক লাজুকের। সর্বশেষ তিনি দু’বছর পূর্বে ‘রাইফেল মাঝি’ নাটকটি নির্মাণ করেন। ২০০৬ সালে তার নির্মিত প্রথম নাটক ছিল বিটিভিতে প্রচারিত ‘খড়ের পুতুল’।

‘তুমি ছাড়া ইম্পসিবল’ নাটকটি আগামীকাল ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ২৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে বলে জানা গেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...