নতুন ভিডিও গান নিয়ে হাজির হচ্ছেন আঁখি আলমগীর

আঁখি আলমগীর বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো এবং টিভিতে লাইভ প্রোগ্রাম নিয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। তিনি এবার নতুন ভিডিও গান নিয়ে হাজির হচ্ছেন দর্শক-শ্রোতাদের মাঝে। তার নতুন এই গানের শিরোনাম ‘দুঃখ কোথারে’।

আঁখি আলমগীর বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো এবং টিভিতে লাইভ প্রোগ্রাম নিয়ে। দেশের মধ্যে বিভিন্ন স্থানেও তিনি শো করছেন। তবে সুযোগ পেলেই কণ্ঠ দিচ্ছেন নতুন গানে। সম্প্রতি তেমন একটি নতুন গানে কণ্ঠ দিলেন আঁখি আলমগীর। গানের শিরোনাম হলো ‘দুঃখ কোথারে’। গানটির কথা লিখেছেন প্রবাসী লেখক সুজন বড়ুয়া সায়েম।

গানটির সুর এবং সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। সম্প্রতি রাজধানীর উত্তরায় গানটির গল্পনির্ভর মিউজিক ভিডিওর শুটিংও সম্পন্ন করা হয়েছে। এই গানে মডেল হিসেবে অভিনয় করেছেন মুশফিক খান আলিফ, সোমা এবং সুজন বড়ুয়া সায়েম। এটি পরিচালনা করেছেন খান মাহী। একজন লেখকের প্রেমের গল্প নিয়েই মিউজিক ভিডিওটির কাহিনী গড়ে উঠেছে।

সংবাদ মাধ্যমকে নতুন এই গানটি সম্পর্কে আঁখি আলমগীর বলেছেন, এটির কথা ও সুর শুনে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। গতানুগতিক ধারার বাইরে কাজটি করতে পেরে আমার খুব ভালো লেগেছে। শ্রোতারা আমার নতুন গান পছন্দ করবেন বলে আশা করছি।

জানানো হয়েছে, আজ (২২ ফেব্রুয়ারি) ভিডিওটি ইউটিউবসহ অন্যান্য মাধ্যমে প্রকাশ পাবে। আঁখি আলমগীর এর বাইরেও চলচ্চিত্রের গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সেইসঙ্গে টিভিগুলোতে লাইভ মিউজিক অনুষ্ঠানেও সময় দিচ্ছেন এই সঙ্গিত তারকা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...