The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভোজনবিলাসীদের জন্য সুখবর: এবার এলো স্বর্ণখচিত বার্গার দাম ৫ হাজার টাকা!

সুউচ্চ ভবনের মতো দেখতে এই বার্গারটি বিক্রির জন্য দাম নির্ধারিত হয়েছে ২৩০ দিরহাম!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার সত্যিই ভোজনবিলাসীদের জন্য সুখবর। তাদের জন্য এবার এলো স্বর্ণখচিত বার্গার! যার দাম ৫ হাজার টাকা। ভোজনবিলাসী মানুষের কথা মাথায় রেখেই এবার স্বর্ণখচিত বার্গার বাজারজাত করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

ভোজনবিলাসীদের জন্য সুখবর: এবার এলো স্বর্ণখচিত বার্গার দাম ৫ হাজার টাকা! 1

বার্গার খেতে পছন্দ করেন না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। বিশেষ করে বর্তমান প্রজন্মের কাছে বার্গার হলো সবচেয়ে জনপ্রিয় একটি খাবার। এবার ভোজনবিলাসী মানুষের কথা মাথায় রেখেই স্বর্ণখচিত বার্গার বাজারে আনার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ২৪ ক্যারেট স্বর্ণের সমন্বয়ে তৈরি এই বার্গার বিক্রি করা হবে দুবাইতে!

যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান দ্য রোডারি শহরের সবচেয়ে ব্যয়বহুল এই খাবারটি বিক্রি করবে বলে ঘোষণা দিয়েছে। গাছের বড় আকারের পাতার মতো স্বর্ণের আস্তর বসানো হয়েছে এই বার্গারের উপরাংশে। খাবারের চোখজুড়ানো এই চেহারা দেখে যে কোনো মানুষের জিভে পানি চলে আসবে তাতে সন্দেহ নেই! বিশ্বের সর্ববৃহৎ ভবনের সৌন্দর্য হতে অনুপ্রাণিত হয়ে নির্মাতাদের মাথায় এই ধরনের চিন্তা-ভাবনা এসেছে বলে জানা গেছে।

জানা গেছে, চলতি মাসে দুবাইয়ের আন্তর্জাতিক বিক্রেতা ২৫টি প্রতিষ্ঠান খাবার নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেবে। এতে সুউচ্চ ভবনের মতো দেখতে এই বার্গারটি বিক্রির জন্য দাম নির্ধারিত হয়েছে ২৩০ দিরহাম! যা বাংলাদেশী টাকায় দাঁড়াচ্ছে ৫২২৮ টাকা। স্বর্ণ ছাড়াও মাংস এবং সবজি দিয়ে এই বিশেষ ধরনের বার্গারটি ৫টি স্তরে সাজানো হয়েছে।

ওই প্রতিষ্ঠান রোডারির কর্ণধার ড্যান শিয়ারম্যান জানিয়েছেন, নতুন এই বিশেষ বার্গারটি নিয়ে তারা একটি অনুষ্ঠানে যোগ দেবেন। দুবাইয়ের বার্জ পার্কে ২৫ হতে ২৭ ফেব্রুয়ারি আয়োজিত `ইট দ্য ওয়ার্ল্ড ডিএক্সবি` নামে একটি অনুষ্ঠানে অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে তাদের প্রতিষ্ঠানও যোগ দেওয়ার কথা রয়েছে। তিনি জানিয়েছেন, বার্গারটি বিক্রি নিয়ে খুব উচ্ছ্বাস কাজ করছে। খাবারটির দামের সঙ্গে মানের একটা সামঞ্জস্য থাকবে বলেও তিনি মনে করছেন।

Loading...