পূজা চেরির পোস্টার নিয়েও চমক!

জাজ মাল্টি মিডিয়ার ফেসবুক পেজে প্রকাশ পায় নতুন এই পোস্টার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব কম সময়ে মডেল থেকে নায়িকা হওয়ার সৌভাগ্যবান ব্যক্তির কাতারে উঠে আসে পূজা চেরি। এবার পূজা চেরির পোস্টার নিয়েও চমক সৃষ্টি হয়েছে!

ঢাকা ক্যান্ট গার্লস পাবলিক স্কুল ও কলেজে নবম শ্রেণীতে পড়া অবস্থায় সিনেমায় সুযোগ আসে পূজা চেরির। বিজ্ঞাপনের মডেল হতে রাতারাতি সিনেমার অফার। তাও আবার কোলকাতার মতো প্রতিযোগিতামূলক স্থানে গিয়ে সুযোগ! খুব অল্প সময়ে জনপ্রিয়তাও পেয়ে গেছেন পূজা। তার নূরজাহান মুক্তি পেয়েছে দুই বাংলায়।

মুক্তির অপেক্ষায় থাকা রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-২’ ছবি দ্বিতীয় পোস্টার প্রকাশ পায়। প্রথম ও দ্বিতীয় পোস্টার বেশ প্রশংসিত হয়। সেই রেশ যেতে না যেতেই আরও একবার চমক সৃষ্টি হলো সিয়াম-পূজা চেরির পোস্টার। প্রকাশ হয়েছে ‘পোড়ামন-২’র তৃতীয় অফিশিয়াল পোস্টারটি।

১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাজ মাল্টি মিডিয়ার ফেসবুক পেজে প্রকাশ পায় নতুন এই পোস্টার। বলাই বাহুল্য এটিও ব্যাপক সাড়া ফেলেছে।

তাদের নতুন পোস্টারটিও বেশ চমকপ্রদ। এতে দেখা গেছে কেবল সিয়াম ও পূজাকে। সবুজ ঘাসে শুয়ে রয়েছে সিয়াম-পূজা। দু’জনের চোখে-মুখে মন খারাপির ছাপ দেখা যাচ্ছে স্পষ্ট। কেনো মন খারাপি? সেই রহস্য নাকি ভেদ করা যাবে ছবিটি মুক্তির পর!

নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মিত হচ্ছে ‘পোড়ামন-২’। এটি নির্মিত হচ্ছে মূলত ২০১৪ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল। সাইমন এবং মাহিয়া মাহি অভিনীত ছবিটি ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়ে ব্যবসা সফল হয়। তাই ছবিটির দ্বিতীয় কিস্তি তৈরি হচ্ছে। আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...