শ্রীদেবির মৃত্যু: মাত্র কয়েক ঘণ্টা আগে বিয়েবাড়িতে শ্রীদেবী [ভিডিও]

শ্রীদেবির সর্বশেষ করা ভিডিওটি ভাইরাল হয়েছে। কারণ হলো তিনি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের প্রখ্যাত অভিনেত্রী শ্রীদেবি পরলোকে চলে গেলেন। হঠাৎ হার্ড অ্যাটাক করলে তাঁকে হাসপাতালে নেওয়া হলে তিনি মৃত্যুবরণ করেন। এই জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবির মৃত্যুর মাত্র কয়েক ঘণ্টা আগে বিয়েবাড়িতে উপস্থিত ভিডিওটি এখন ভাইরাল।

শ্রীদেবির সর্বশেষ করা ভিডিওটি ভাইরাল হয়েছে। কারণ হলো তিনি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। তখন সময়টা ছিলো শনিবার রাত। দুবাইয়ের এক পারিবারিক বিয়ের অনুষ্ঠান। হালকা সবুজ লেহেঙ্গা, গহনায় সেজে শ্রীদেবী ঘুরছিলেন ওই বিয়ের পার্টিতে। তখনও তাঁকে দেখে এতোটুকুও অসুস্থ বলে মনে হয়নি। হঠাৎই অসুস্থ বোধ করেন নায়িকা শ্রীদেবি। তার কিছুক্ষণ পরেই সব শেষ হয়ে যায়।

গায়ক সোনু নিগম শ্রীদেবীর শেষ মুহূর্তের এই ভিডিও টুইট করেছেন। তিনি লিখেছেন যে, ‘তাঁর শেষ ভিডিও। রেস্ট ইন পিস, শ্রীদেবী।’

মাত্র ৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো এই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর। তাঁর পরিবার সূত্রে বলা হয়েছে, দুবাইতে পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েই এই ঘটনাটি ঘটেছে। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপূর এবং ছোট মেয়ে খুশি। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল।

দেখুন এই অভিনেত্রীর সর্বশেষ ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...