শ্রীদেবীর দেহ বাথরুমের দরজা ভেঙে উদ্ধার করা হয়

ম্যাসিভ হার্ট অ্যাটাকে শ্রীদেবীর মৃত্যু ঘটেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু নিয়ে নানা খবর প্রকাশিত হচ্ছে। এবার জানা গেলো শ্রীদেবীর দেহ বাথরুমের দরজা ভেঙে উদ্ধার করা হয়।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ম্যাসিভ হার্ট অ্যাটাকে শ্রীদেবীর মৃত্যু ঘটেছে। শনিবার ভোর রাতে মৃত্যুর খবর পাওয়ার পর হতে শ্রীদেবীর পরিবার-সহকর্মী-শুভাকাঙ্খী সকলেই স্তম্ভিত হয়ে পড়েন। গত সপ্তাহে আত্মীয়ের বিয়ে উপলক্ষে বড় মেয়ে জাহ্নবী ছাড়া দুবাইতেই ছিল পুরো কাপূর পরিবার। তবে সোমবার সকালে নতুন করে জানা যায় যে, মৃত্যুর পূর্বে জুমেইরাহ এমিরেটস টাওয়ারের হোটেল রুমে একাই ছিলেন শ্রীদেবী।

দুবাইয়ের গণমাধ্যম জানিয়েছে, একটি চিত্র প্রদর্শনীর জন্য দুবাইতে থেকে যান শ্রীদেবী। স্বামী বনি কাপূর এবং ছোট মেয়ে খুশি ফিরে এসেছিলেন মুম্বাইতে। তবে শনিবার স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্যই আবারও দুবাই উড়ে যান বনি কাপূর।

মুম্বাই হতে হোটেলে গিয়ে শ্রীদেবীকে চমকেও দেন বনি। দু’জনের মধ্যে সেসময় প্রায় পনেরো মিনিট কথাও হয়। বনি শ্রীদেবীকে নিয়ে ডিনারে যেতে চান। স্বামীর প্রস্তাবে রাজি হয়ে ডিনারে যাওয়ার প্রস্তুতি নিতে থাকেন শ্রীদেবী। তারপর বাথরুমে যান শ্রীদেবী। ১৫ মিনিট পরেও শ্রীদেবী বাথরুম হতে না বেরিয়ে এলে দরজায় ধাক্কা দেন বনি। কোনও সাড়া না পেয়ে শেষ পর্যন্ত দরজা ভেঙে বাথরুমে ঢোকেন তিনি। ঢুকেই শ্রীদেবীকে পানি ভরা বাথটাবে পড়ে থাকতে দেখেন। অনেক ডাকাডাকিতেও কোনও সাড়া দেননি শ্রীদেবী। এরপরই এক বন্ধুকে ফোন করেন বনি। তখন খবর দেওয়া হয় পুলিশকেও। এরপর শ্রীদেবীকে রশিদ হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা।

রবিবারই ফরেন্সিক পরীক্ষার জন্য শ্রীদেবীর দেহ পাঠানো হয়েছে। রাতে তাঁর দেহ হতে রক্তের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। সব রিপোর্ট পাওয়ার পরেই শ্রীদেবীর দেহ মুম্বাই ফিরিয়ে আনার অনুমতি মিলবে। ডেথ সার্টিফিকেট ইস্যু হওয়ার পর প্রাইভেট জেটে মুম্বাই নিয়ে আসা হবে শ্রীদেবীর দেহ। তারপর শেষকৃত্যসহ অন্যান্য আনুষঙ্গিকতা সারা হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...