‘তবুও ভালোবাসি তোমায়’ নাটকে ভিন্ন এক রূপে আসছেন শবনম ফারিয়া

গতানুগতিক ধারার বাইরে ভিন্নধর্মী একটা গল্প নিয়ে এই নাটকটি নির্মিত হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভিতে নাটক করে পেয়েছেন জনপ্রিয়তা। তাই একের পর এক অভিনয় করে যাচ্ছেন বেশ ভালো ভালো নাটকে। ‘তবুও ভালোবাসি তোমায়’ নাটকে ভিন্ন এক রূপে দেখা যাবে শবনম ফারিয়াকে।

অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রথমবারের মতো একটু ব্যতিক্রমি নাটকে অভিনয় করলেন তিনি। তিনি সিঙ্গেল মাদারের চরিত্রে অভিনয় করলেন। ‘তবুও ভালোবাসি তোমায়’ নামে একটি নাটকে এমন চরিত্রে তাকে দেখা যাবে শবনম ফারিয়াকে। নাকটটি রচনা ও পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস।

সম্প্রতি নাটকটির শুটিং শেষও হয়েছে। ‘তবুও ভালোবাসি তোমায়’ নাটকটির গল্পে দেখা যাবে: ফারিয়া তার জীবনে আর কাওকে জড়াবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। সেই পরিকল্পনার পথে ধরেই তিনি হাঁটছেন।

অফিসে যাওয়ার সময় সাজ্জাদের সহযোগিতা নেন। একটি মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠানে বাইক চালান সাজ্জাদ। একটা সময় তাদের মধ্যে বন্ধুত্বও গড়ে ওঠে। সম্পর্কটি যখন অন্যদিকে বাঁক নেবে ঠিক তখনই ফারিয়া তার আগের সিদ্ধান্তে আবার ফিরে আসেন।

সিঙ্গেল মাদার চরিত্রে প্রথমবারের মতো অভিনয় প্রসঙ্গে ফারিয়া বলেছেন, গতানুগতিক ধারার বাইরে ভিন্নধর্মী একটা গল্প নিয়ে এই নাটকটি নির্মিত হয়েছে। গল্প ও চরিত্র আমার কাছে খুব ভালো লেগেছে। ভিন্নধর্মী চরিত্রে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছি আমি। সত্যি বলতে কি এই রকম চরিত্রে কাজ করতে যে কোনো শিল্পী স্বাচ্ছন্দ্যবোধ করেন বলে আমার বিশ্বাস।

এই নাটকে আরও অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, আশরাফুল আশীষ, পাপিয়া, হাসিমনসহ প্রমুখ। খুব শীঘ্রই নাটকটি বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করছেন শবনম ফারিয়া। সম্প্রতি তিনি ‘দেবী’ নামে একটি ছবির শুটিং ও ডাবিং শেষ করেছেন। ছবিতে তিনি নীলু চরিত্রে অভিনয় করেছেন। ‘দেবী’ ছবিটি পরিচালনা করছেন অনম বিশ্বাস। নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। উপন্যাসের নামেই ছবির নাম দেওয়া হয়েছে ‘দেবী’। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী জয়া আহসান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...