কোলকাতায় ফ্লাট কিনছেন শাকিব খান

শুধু ঢালিউডেই নন, তিনি দেশের গন্ডি পেরিয়ে ইতিমধ্যেই কোলকাতাতেও তৈরি করে ফেলেছেন শক্ত অবস্থান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা হলেন শাকিব খান। তিনি শুধু বাংলাদেশ নয়, ওপার বাংলা অর্থাৎ কোলকাতার ছবিতেও সমান তালে কাজ করে চলেছেন। এবার তিনি কোলকাতায় ফ্লাট কিনছেন বলে শোনা যাচ্ছে।

বর্তমান সময়ে ঢালিউড সুপারস্টার হলেন শাকিব খান। শুধু ঢালিউডেই নন, তিনি দেশের গন্ডি পেরিয়ে ইতিমধ্যেই কোলকাতাতেও তৈরি করে ফেলেছেন শক্ত অবস্থান। তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন কোলকাতাতে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকার ‘ সিনেমা দিয়ে পশ্চিম বাংলায় পদচারণা শুরু হয় শাকিবের। তারপর ‘নবাব’ সিনেমা দিয়ে আরও জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বর্তমানে শাকিব খান অভিনয় করছেন ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’, ‘মাস্ক’সহ আরও একাধিক যৌথ প্রযোজনার সিনেমাতে। সে কারণে বছরের বেশির ভাগ সময় ভারতের কোলকাতাতেই থাকতে হয় শাকিব খানকে।

সেইসঙ্গে দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠানের ‘বয়ফ্রেন্ড’, ‘যুবরাজ’ ‘ক্যাপ্টেন খান’সহ বেশ কিছু সিনেমার শুটিংয়ের জন্য ভারতে অবস্থান করতে হচ্ছে তাকে। যে কারণে চলতি বছরের বেশির ভাগ সময় তিনি কাটাবেন ভারতের কোলকাতাতে। সে কারণে তিনি কোলকাতাতে একটি ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যেই সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাকে ফ্ল্যাট দেখার দায়িত্বও দিয়েছেন শাকিব খান।

সংবাদ মাধ্যমকে এই বিষয়টি নিয়ে শাকিব খান বলেছেন, ‘এখন বেশির ভাগ সময় কোলকাতাতেই কাটাতে হচ্ছে। তবে নিজের ফ্ল্যাট না থাকায় হোটেলে উঠলে নিজের মতো করে কোনো কিছু পাওয়া যায় না। তাছাড়া খরচও অনেক বেড়ে যায়। তাই ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছি আমি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...