প্রভার স্বীকারোক্তি: ‌‘আমি কোনো বড় অপরাধ করিনি’

অঞ্জন আইচের ‘রূপবতী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে চলেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাদিয়া জাহান প্রভা। টিভির অভিনয় থেকে এখন চলচ্চিত্রে পা রাখতে চলেছেন। অঞ্জন আইচের ‘রূপবতী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে চলেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার।

অঞ্জন আইচের ‘রূপবতী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে চলেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। ছোট পর্দায় অসংখ্য নাটকে তিনি অভিনয় করলেও সিনেমা হতে ছিলেন অনেক দূরে। এবার তার প্রিয় একজন নায়ক ফেরদৌসের সহশিল্পী হিসেবেই কাজ শুরু করছেন প্রথম সিনেমায়।

সাদিয়া জাহান প্রভা বলেন, ‘রূপবতী’র গল্পটি আমার বেশ পছন্দ হয়েছে। ফেরদৌস ভাই এর সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করতে চলেছি। ফেরদৌস ভাই চমৎকার একজন মানুষ। তিনি আমার সহশিল্পী, এটা আমার কাছে দারুণ একটা অনুভূতি। আমি তার ব্যক্তিত্বের ভক্ত। আমি যখন ক্লাস ফোরে পড়ি তখন তার ‘হঠাৎ বৃষ্টি’ ছবিটি দেখেছিলাম। তারপর তার আরও অনেক ছবি দেখি। খুব ভালো লাগে।

প্রভা নিজের খারাপ সময় সম্পর্কে বলতে গিয়ে বলেন, আমার একটা খারাপ সময় গেছে যখন নিজেকে খুব অসহায় মনে হয়েছে। তখন আমার মা-বাবা আমাকে অনেক সময় দিয়েছে। বন্ধুরাও খুব সহযোগিতা করেছে। তার মধ্যে বন্ধু আত্মীয়রা সবচেয়ে বেশি মানসিক সাপোর্ট দিয়েছে।

প্রভা বলেন, আমি মাঝে মধ্যে হতাশ হতাম। পরে আবার নিজের আত্মশক্তিতে ফিরেও আসতাম। আমি মনে করি, যারা ভালোবাসার, তারা একটুতেই ভালোবাসে। আমি জোর গলায় বলতে চাই, আমি কোনো বড় অপরাধ করিনি। আমার বিবেককে নাড়া দেবে, এমন কোনো অপরাধ আমি করিনি। তারপরও সব সময় আমি দেখি, আমি বুঝি জগতে সবচেয়ে দুর্ভাগা। বিনা অপরাধেই দোষী হয়েছি। সেটা আমার বোকামিও হতে পারে। আমি কৌশলী নই, আমি খুব অভিমানী। আমি খুব স্পষ্টভাষী। আমাকে বোঝা খুবই সহজ। এসব কারণেই বারবার আমাকে ঠকতে হয়েছে। তবুও আমি থেমে নেই। এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাবো এভাবেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...