৬টি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিরীন শিলা

৬টি চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন ইমন, শাহরিয়াজ ও বাপ্পী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিমধ্যেই তার চারটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। তারপরও ভালো গল্পের চলচ্চিত্রে অভিনয় করতে চান। বর্তমানে ৬টি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী শিরীন শিলা।

ইতিমধ্যেই শিরিন শিলা অভিনয় করেছেন চারটি চলচ্চিত্রে। ছবিগুলো মুক্তিও পেয়েছে। কিন্তু তারপর মনে হলো তিনি যেনো থেমে গেছেন। কিন্তু কেনো তার এই থেমে যাওয়া? এমন এক প্রশ্নের জবাব দিতে গিয়েই শিরিন শিলা বলেছেন, তিনি ভালো ছবির জন্য অপেক্ষা করছেন। ভালো গল্পের ছবি পেলে তিনি অভিনয় করবেন।

ইতিপূর্বে শিরীন শিলার মুক্তি পাওয়া ছবিগুলো হলো:

ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’
কাশেম মণ্ডলের ‘ক্ষণিকের ভালোবাসা’
শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’
মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’।

শিরীন শিলা বর্তমানে ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে। এগুলোর মধ্যে কিছু চলচ্চিত্রের কাজ প্রায় শেষ। আবার কিছু চলচ্চিত্রের শুটিং সবেমাত্র শুরু হয়েছে।

ছবিগুলো হলো:

ছটকু আহমেদের ‘এক কোটি টাকা’
মো. আসলামের ‘আমার সিদ্ধান্ত’
ইমদাদুল হক খানের ‘মন নিয়ে লুকোচুরি’
মনতাজুর রহমান আকবরের ‘সরি’
মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’
শাহ আলম মণ্ডলের ‘দম’।

উপরোক্ত ৬টি চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন ইমন, শাহরিয়াজ ও বাপ্পী।

এই বিষয়ে শিরীন শিলা বলেন, ‘এক সময় শখের বশেই চলচ্চিত্রে অভিনয় শুরু করি। বর্তমানে চলচ্চিত্রে অভিনয় আমার পেশা হয়ে উঠেছে। নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। যারা আমাকে নিয়মিত সহযোগিতা করছেন তাদের প্রতি আমি অত্যন্ত কৃতজ্ঞ।’

শিরীন শিলা বলেন, ‘আমি অবশ্যই ধন্যবাদ দিতে চাই রাশেদা চৌধুরী আন্টিকে। কারণ, তিনিই আমাকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনুপ্রেরণা দিয়েছিলেন। যে কারণে আজ আমি চলচ্চিত্রে নায়িকা হয়ে কাজ করতে পারছি। সবার কাছে আমি দোয়া চাই, যেনো আগামী দিনে আরও ভালো ভালো গল্পের চলচ্চিত্রে কাজ করে দর্শকদের ভালো ভালো চলচ্চিত্র উপহার দিতে পারি।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...