ইরফানকে নিয়ে নানা গুজব

ক্যান্সার, ব্রেন টিউমার একের পর এক ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় বিভ্রান্তিতে পড়েন ভক্তরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডুব মুক্তি পাওয়ার আগে থেকেই নানা গুজব রটতে থাকে ভারতীয় চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা ইরফান খানের। তবে মাঝে একটু থেমেই আবার ছড়িয়ে পড়ছে নানা গুজব।

বিশেষ করে ইরফান খানের অসুস্থতা নিয়ে গুঞ্জনের যেনো শেষ নেই। ক্যান্সার, ব্রেন টিউমার একের পর এক ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় বিভ্রান্তিতে পড়েন ভক্তরা। যদিও ইরফান খান বরাবরের মতো নিজের টুইটারে খোলা চিঠি লিখে সবার অশান্তি দূরও করেছেন।

নিউরো এন্ডোক্রাইন টিউমারের আক্রান্ত অভিনেতা বেশ কয়েকদিন হচ্ছে কঠোর চিকিৎসা গ্রহণ করছেন। হঠাৎই গুজব ছড়ায় যে- তিনি নাকি ডাক্তার বৈদ্য বলেন্দু প্রকাশের কাছে আয়ুর্বেদিক চিকিৎসা নিচ্ছেন। তবে এরপরই অভিনেতার এক মুখপাত্র মিডিয়াকে জানান, আয়ুর্বেদিক ট্রিটমেন্টের খবর একেবারেই ডাহা মিথ্যে।

সেই মুখপাত্র আরও জানান যে, ‘বৈদ্য বলেন্দু প্রকাশের সঙ্গে ইরফান খান কোনো রকম পরামর্শ করেননি। একটা সময় তিনি এই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেছিলেন ঠিকই তবে শুধু একবারের জন্যই। তারপর দুজনের মধ্যে আর কোনো রকম যোগাযোগ হয়নি।’

মুখপাত্র অনুরোধ করে বলেছেন, ইরফানের ব্যক্তিগত জীবনকে সম্মান করা হোক। কোনো সংবাদ প্রকাশের আগে যেনো ইরফানের বক্তব্যের জন্য সবাই একটু প্রতীক্ষা করেন। নিজের প্রচার এবং লাভের জন্য কারও অসুস্থতার সুযোগ নেওয়া অত্যন্ত লজ্জাজনক একটি কাজ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...