The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনির ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল

ঢাকাসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল। এই ছবিটি পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম। এই ছবিটিতে পরীমনির বিপরিতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান।

পরীমনির ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল 1

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় পরীমনি অভিনীত নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ ৬ এপ্রিল ঢাকাসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দর্শক নন্দিত সিনেমা ‘মনপুরা’ মুক্তির ৯ বছর পর ‘স্বপ্নজাল’ সিনেমাটি দেখতে পাবেন দর্শকরা।

পরিচালক গিয়াসউদ্দিন সেলিম জানান, ‘স্বপ্নজাল সিনেমাটি দুটি প্রাণের বাঁধন হারা একটি প্রেমের গল্প। ডাকাতি, সংঘাত, গুম ও কূট কৌশলের আবর্তে পড়ে দুজন এক সময় বিচ্ছিন্ন হয়ে পড়ে। দুজনের মিলনের আকুল আকাঙ্খায় তৈরি হয়েছে এই প্রেমের গল্প। আশা করছি, মনপুরা’র মতো স্বপ্নজাল’ও দর্শকদের কাছে খুব ভালো লাগবে।’

পরীমনির ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল 2

‘স্বপ্নজাল’ সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। ‘স্বপ্নজাল’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে রয়েছেন নবাগত ইয়াশ রোহান। এছাড়াও অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ।

সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। ‘স্বপ্নজাল’ সিনেমাটির নিবেদক হলো দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...