পরীমনি ও মাহির ছবি মুক্তি পাচ্ছে একই দিন!

‘স্বপ্নজাল’ ও ‘পলকে পলকে তোমাকে চাই’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার সত্যিই লড়ই লাগছে বর্তমান সময়ের দুই নায়িকা পরীমনি ও মাহির মধ্যে। কারণ হলো এই নায়িকাদ্বয়ের দুটি ছবি মুক্তি পাচ্ছে একই দিনে!

এবার পর্দায় মুখোমুখি হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও মাহিয়া মাহি। আগামীকাল (শুক্রবার) পীরিমনি অভিনীত ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে। আবার হঠাৎ করেই জানা গেলো যে একই দিন মাহি ও বাপ্পি অভিনীত চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটিও মুক্তি পাচ্ছে। একই দিনে দুটি ছবির মুক্তি নিয়ে বেশ লড়াই লড়াই ভাব দেখা যাচ্ছে।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটির পরিচালক শাহনেওয়াজ শানু বলেছেন, ৬ এপ্রিল ছবিটি মুক্তি দেওয়া হবে। ২ এপ্রিল ছবিটি সেন্সর বোর্ড বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। তাই আমরা প্রযোজকসহ সিদ্ধান্ত নিয়েছি যে ৬ এপ্রিল ছবিটি মুক্তি দেওয়া হবে।

নিজেদের প্রস্তুতি একেবারেই কম। অপরদিকে ‘স্বপ্নজাল’-এর মাঠে ভাগ বাসানো- সব মিলিয়ে কীভাবে দেখছেন বিষয়টি- এমন প্রশ্নে তিনি আরও বলেন, ‘ছবি যদি ভালো হয়, তাহলে দুটোই চলবে। এই নিয়ে আমাদের দুশ্চিন্তার কিছু নেই। তবে এটা ঠিক আমাদের প্রস্তুতি একেবারেই কম, সময়ও একেবারেই নেই। সামনে ভালো তারিখগুলো অন্য ছবির দখলে রয়েছে। আবার ঈদেও মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। তাই ৭০ হতে ৮০টি হলে ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা করছি।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে মাহি-বাপ্পি ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু প্রমুখ। ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু এবং চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

এদিকে ‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর ৬ এপ্রিল পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস এবং ভারতের বেঙ্গল বারতা।

‘স্বপ্নজাল’ ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান এবং শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। আরও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...