অন্য এক পেশায় ডলি সায়ন্তনী!

ক্যারিয়ারের শুরু হতে এই পর্যন্ত তিনি অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন শ্রোতাদের জন্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার অন্য এক পেশায় এলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী! ক্যারিয়ারের শুরু হতে এই পর্যন্ত তিনি অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী হলেন ডলি সায়ন্তনী। ক্যারিয়ারের শুরু হতে এই পর্যন্ত তিনি অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন শ্রোতাদের জন্য। বিশেষ করে ফোক গানে একটি শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন ডলি সায়ন্তনী। আধুনিক গানেও তার রয়েছে সমানভাবে বিচরণ। নিজের একক অ্যালবামের পাশাপাশি গেয়েছেন চলচ্চিত্রেও। স্টেজে সারাবছরই সরব থাকেন ডলি সায়ন্তনী। মাঝে কয়েক বছর বিরতি নিয়েছিলেন। তবে আবারও সরব হয়েছেন ডলি সায়ন্তনী।

বর্তমানে নানা ব্যস্ততা নিয়ে ডলি সায়ন্তনী বলেছেন, ‘গান নিয়েই আসলে আমার সময় চলে যায়। গানের পাশাপাশি পরিবারকেও আমি সময় দিচ্ছি। সব মিলিয়ে আলহামদুলিল্লাহ আমি খুব ভালো আছি। তবে বর্তমানে নতুন একটি ডেভেলপার প্রতিষ্ঠানের সঙ্গে আমরা যুক্ত হয়েছি। এটি নিয়েই মূলত ব্যস্ততা যাচ্ছে। আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছি আমাদের রাইজ গ্রুপের।’

জানা গেছে, একটি সুন্দর আগামীর জন্য- শ্লোগান নিয়ে বনানীতে গত ১ এপ্রিল রাইজ গ্রুপ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। এই উপলক্ষে বনানী নিজস্ব অফিসে উদ্ভোধনী অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গ্রুপের চেয়ারম্যান ফাইযান খান। আরও উপস্থিত ছিলেন গ্রুপের ভাইস চেয়ারম্যান সংগীতশিল্পী ডলি সায়ন্তনী ও ব্যবস্থাপনা পরিচালক শামীম আজাদ ।

রাইজ গ্রুপের ভাইস-চেয়ারম্যান কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী বলেছেন, ‘ইনশাল্লাহ্ অনেক ভালো কিছু করার প্রত্যয় নিয়ে সবার মাঝে হাজির হয়েছি। আসলেই এই উদ্যোগটা আমার স্বামীর ইচ্ছা থেকেই হয়েছে, সে আমাকে বলতো অন্যের চাকুরী তো অনেক হলো এবার এসো নিজেরা কিছু করি। সেই থেকেই এই রাইজ গ্রুপ নিয়ে স্বপ্ন বাঁধি। যা আজ সফলে রূপ নিলো।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...