শাফিন আহমেদের নতুন গান ‘ফিরে আয়’ [ভিডিও]

সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ফিরে আয়’ গানের মাধ্যমে দর্শক-শ্রোতাদের মধ্যে সত্যিই ফিরে এসেছেন শাফিন আহমেদ। নতুন গানটি বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

মাইলস ব্যান্ডের মালিকানা নিয়ে অনেক তর্ক-বিতর্ক হয়েছে। আবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচন নিয়েও ছড়িয়েছেন বেশ উত্তাপ। অথচ এসব ছাপিয়ে অনেকদিন নতুন কোনও গান করেননি শাফিন আহমেদ। তাইতো ভক্তদের মাঝে বেশ হতাশা ছিলো।

তাই বাংলা নববর্ষ উপলক্ষে শাফিন আহমেদ উপহার দিলেন ভক্তদের নতুন একটি গান। নতুন এই গানটি প্রকাশ করেছেন তিনি। গত ১৩ এপ্রিল সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়। যার শিরোনাম ‘ফিরে আয়’। এই গানটির কথা লিখেছেন বাপ্পী খান। সুর ও সংগীতায়োজনে ছিলেন শাফিন আহমেদ নিজেই।

এই বিষয়ে শাফিন আহমেদ বলেছেন, ‘সিডি চয়েসের সঙ্গে এটি আমার প্রথম কাজ। চেষ্টা করেছি নিজস্ব স্টাইল ঠিক রেখে গানটিতে কিছু নতুনত্ব আনার জন্য। কথা-সুর-সংগীতায়োজন ও গায়কীতে বর্তমান সময়ের কথা মাথায় রেখেছি। সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।’

সিডি চয়েস এর পক্ষ থেকে জানানো হয়, আপাতত লিরিক্যাল ভিডিও আকারেই প্রকাশ করা হয়েছে এই গানটি। শীঘ্রই এটির ভিডিও তৈরি করা হবে।

দেখুন গানটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...