The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ডাকপিয়নের মেয়ে হলেন প্রসূন আজাদ!

‘ডাকপিয়ন’ নাটকটি পরিচালনা করেছেন তাসলিমা মুক্তা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একজন সাধারণ ডাকপিয়ন। তার মেয়ের চরিত্রে অভিনয় করলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। এতে ডাকপিয়নের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম।

ডাকপিয়নের মেয়ে হলেন প্রসূন আজাদ! 1

বাবা একজন সাধারণ ডাকপিয়ন। স্ত্রীকে হারিয়ে মেয়েকে নিয়েই বাবা-মেয়ের ভালোবাসার সম্পর্ক। মেয়ে নিশি যখন ভার্সিটিতে ওঠে তখন তাদের ভালোবাসায় যোগ হয় মেয়ে নিশির প্রেমিক আরাফাত। ধনী ঘরের সন্তান আরাফাত। আবার নিজেও ধনাঢ্য একজন ব্যবসায়ী। নিশি প্রায় সময় তার মায়ের জন্য কাঁদে।

নিশির ভয় পায় আরাফাতকে হারানোর। একদিকে নিশি তার বাবাকে প্রচণ্ডভাবে ভালোবাসে অপরদিকে আরাফাতকে ছেড়েও সে থাকতে পারবে না। নিশি এমনই এক ভালোবাসার টানাপোড়নের মধ্যে পড়ে। তাহলে শেষ পর্যন্ত কী হবে? এই প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে ‘ডাকপিয়ন’ নাটকটি।

‘ডাকপিয়ন’ নাটকটি পরিচালনা করেছেন তাসলিমা মুক্তা। রচনা করেছেন- কুদরত উল্লাহ। ডাকপিয়নের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম এবং তার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ। প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা আরফান অনিক।

ডাকপিয়নের মেয়ে হলেন প্রসূন আজাদ! 2

উত্তরার বিভিন্ন লোকেশনে ইতিমধ্যে নাটকটির দৃশ্যেধারণের কাজ হয়েছে। খুব শীঘ্রই বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...