নাট্যাঙ্গনের ১৯ বছরে পা দিলেন ফারজানা ছবি

ছোট পার্দায় অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী ফারজানা ছবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেখতে দেখতে ১৮ বছরে পেরিয়ে ১৯ বছরে পা দিলো নাট্যাঙ্গনের ব্যক্তিত্ব জনপ্রিয় অভিনেত্রী ফারজানা ছবি।

ছোট পার্দায় অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী ফারজানা ছবি। প্রায় ১৯ বছর পূর্বে এই অভিনেত্রী আবদুল্লাহ আল মামুনের ‘চিঠি’ নাটকের মধ্যদিয়ে টিভি পর্দায় প্রথমবারের মতো উঠে আসেন। ওই নাটকে ফারজানা অভিনয় করেন খ্যাতিমান অভিনেত্রী ফেরদৌসী মজুমদারের সঙ্গে। এই দীর্ঘ সময় পর তারা দু’জন আবারও একসঙ্গে অভিনয় করলেন। আহসান হাবিব সকালের রচনায় রিদম খান শাহিনের ‘জগৎ সংসার’ নামে একটি নাটকে তাদের একসঙ্গে দেখা যাবে।

আগামী রোজার ঈদের জন্য নাটকটি নির্মিত হয়েছে। দীর্ঘ সময় পর ফেরদৌসী মজুমদারের সঙ্গে অভিনয় করে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন ফারজানা ছবি।

এই বিষয়ে ফারজানা ছবি বলেছেন, ‘আমার অভিনয় জীবন শুরু হয়েছিল আন্টির সঙ্গেই। ১৯ বছর পর আমরা দু’জন আবারও একসঙ্গে কাজ করলাম। সত্যিই এক অসাধারণ অনুভূতি। ফেরদৌসী আন্টির সঙ্গে আবারও কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। এই নাটকে দর্শক আমাদের চমৎকার অভিনয় শৈলীর একটি নির্মল উপস্থাপনা দেখতে পাবেন সেটি আমার বিশ্বাস।’

উল্লেখ্য, বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে ফারজানা ছবি অভিনীত ‘মগের মল্লুক’, ‘ফুল এইচডি’, ‘সোনাভান’, ‘দিদি’ এবং ‘বন্ধু বটে’সহ বেশ কিছু ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...