জিত ও মিমের ‘সুলতান-দ্য সেভিয়র’ এর মাশাআল্লাহ গান [ভিডিও]

আসছে ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে মিম-জিতের ‘সুলতান-দ্য সেভিয়র’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে মিম-জিতের চলচ্চিত্র ‘সুলতান-দ্য সেভিয়র’। যৌথ প্রযোজনার এই ছবিটির অর্ধেক শুটিং বাকি। ইতিমধ্যেই ‘সুলতান-দ্য সেভিয়র’ এর মাশাআল্লাহ গান ইউটিউবে প্রকাশিত হয়েছে।

আসছে ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে মিম-জিতের ‘সুলতান-দ্য সেভিয়র’। যদিও যৌথ প্রযোজনার এই ছবিটির অর্ধেক শুটিং এখনও বাকি রয়েছে। তবে তার আগেই মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান। ‘মাশাআল্লাহ’ শিরোনামে এই গানটি ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। গ্রাসরুট ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় এই গানটি। মুক্তির ২৪ ঘন্টা যেতে না যেতেই গানটি বহুবার দেখা হয়ে গেছে।

এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের দেব নেগি ও আকৃতি কাক্কার। রাজা চন্দের কথায় এই গানটির সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান। ‘সুলতান-দ্য সেভিয়র’ ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা করেছে জিতস ফিল্ম ওয়ার্কস এবং সুরিন্দর ফিল্মস।

জিৎ-মিম ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, কোলকাতার নায়িকা প্রিয়াঙ্কা, নবাগত আসফাক রানা, আমান রেজা, সাদেক বাচ্চু, নাদের চৌধুরীসহ প্রমুখ।

দেখুন গানের ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...