আফজাল-সুবর্ণার পুরোনো জুটি এবারের ঈদে

এবারের ঈদুল ফিতরের নাটকে তাদের আবার দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেই পুরোনো জুটি আফজাল-সুবর্ণা জুটি। এক সময় বিটিভির জনপ্রিয় নাটকগুলোতে অভিনয় করে কালজয়ী হয়ে আছেন। সেই পুরোনো জুটি নতুন করে দর্শকদের সামনে আসছেন এবারের ঈদে।

এক সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আফজাল হোসেন। অপরদিকে সুবর্ণা মোস্তাফাও এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। এই দুইজন এক সময় বিটিভিতে অনেক নাটকে অভিনয় করেছেন। সেই জুটি এবারের ঈদে দর্শকদের মন জয় করতে আসছেন। এবারের ঈদুল ফিতরের নাটকে তাদের আবার দেখা যাবে। মাঝে মাঝেই তাদের দেখা যায়। এক কথায় বলতে গেলে অভিনয়ে তারা অনিয়মিত। আফজাল হোসেনকে এবারের ঈদে একসঙ্গে তিনটি নাটকে দেখা যাবে। এর মধ্যে দুটিতে জুটি করেছেন সহশিল্পী সুবর্ণা মুস্তাফা। আর একটিতে সাদিয়া ইসলাম মৌ।

বদরুল আনাম সৌদের ‘অক্ষর থেকে ওঠে আসা মানুষ’, আরিফ খানের ‘নুরুল আলমের বিয়ে’ ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘ভ্রম’ নাটক। প্রথম দুটি নাটকেরই রচয়িতা বদরুল আনাম সৌদ, পরেরটি পান্থ শাহরিয়ার।

নাটক সম্পর্কে আফজাল হোসেন বলেছেন, ‘সুবর্ণা মুস্তাফা এবং আমি অন্য রকম দুটি নাটকের কাজ করেছি। এর একটির পরিচালক সৌদ, অন্যটির পরিচালক আরিফ খান। এই দুই নাটকের লেখক সৌদ, তাঁর লেখা আমার ভীষণভাবে পছন্দ। এই দুই পরিচালকের নাটকে আগেও অভিনয় করেছি। তরুণদের মধ্যে যারা খুব ভালো কাজ করেন, তাদের সান্নিধ্য ভালো লাগে, তাই তাদের সঙ্গে কাজ করাটা আমি বেশ উপভোগ করি। কাজ করার জন্য কয়েকটা দিন একসঙ্গে কাটানো হয়। সৌদ আর আরিফ দুজনেই পৃথক কিছু করার চেষ্টা করে, যা আগে তারা করেনি, তবে সেটা আনন্দের।’

উল্লেখ্য, গত বছর জুনে প্রচারিত একটি নাটকে দেখা যায় আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফাকে। তার আগে ২০১২ সালে ‘প্রেম বাঁচিতে জানে’ নামের একটি টেলিছবিতে অভিনয় করেন এই জনপ্রিয় জুটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...