The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অন্য এক ভিন্ন লুকে মিম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এফডিসিতে ফটোশুট করেছে আর্টরেস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মিমকে যারা এ যাবতকাল দেখে আসছেন তারা হয়তো এমন একটি লুকে দেখে থমকে যাবেন। আসলেও তাই এবার অন্য এক ভিন্ন লুকে দেখা গেছে মিমকে।

অন্য এক ভিন্ন লুকে মিম 1

একেবারেই ভিন্ন এক নতুন সাজে বা ভিন্ন লুকে মিমকে দেখে যে কেও হয়তো চিনতে নাও পারেন। ভাবতে পারেন এ আবার কে? কিন্তু এ অন্য কেও নন, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দেখা যাচ্ছে আরেক মডেল খালেদ সুজনের সঙ্গে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এফডিসিতে ফটোশুট করেছে আর্টরেস। সেখানেই নতুন এক লুকে দেখা গেছে বিদ্যা সিনহা মিমকে। তাঁর সঙ্গে আরও ছিলেন চিত্রনায়িকা রাহা তানহা খান এবং রাজ ম্যানিয়ার।

এই শুটে আরও অংশ নেন ভারতের মুম্বাইয়ের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী এবং দিল্লির শায়না সিং। এটির স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন সানজিদা হক আরেফিন লুনা। আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ এই সময় উপস্থিত ছিলেন।

‘চলচ্চিত্রে ব্যস্ততার’ কারণে এখন মডেলিং বা টিভি নাটকে সময় দিতে পারছেন না মিম। তবে সুযোগ পেলেই মডেলিং করার চেষ্টা করেন। অন্তত এই কাজটি দেখে তাই বোঝা গেলো।

এই বিষয়ে মিম সংবাদ মাধ্যমকে বলেছেন, “আপাতত সিনেমার তেমন কোনো ব্যস্ততা ছিলো না। নিজে পছন্দ করেছি বলেই কাজটি করলাম।”

আসছে রোজার ঈদে সাফটা চুক্তির আওতায় মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সুলতান’। ছবিটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কোলকাতার জিৎ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...