কণ্ঠশিল্পী আসিফ আকবর গ্রেফতার

সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা তেজগাঁও থানার একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কণ্ঠশিল্পী আসিফ আকবরকে গ্রেফতার করা হয়েছে। তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএস) মোল্যা নজরুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা তেজগাঁও থানার একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এই মামলা নম্বর ১৪। তাকে আদালতে সোপর্দ করা হবে। জানা গেছে, আদালতে রিমাণ্ড চাওয়া হবে।

গত সোমবার সন্ধ্যায় ওই মামলাটি দায়ের করা হয়। আসিফ আকবর ছাড়াও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করা হয়েছে ওই মামলায়।

মামলার এজাহারে বলা হযেছে, অনুমতি ছাড়াই শফিক তুহিনসহ অন্যান্য সুরকার গীতিকার ও শিল্পীর গান বিভিন্ন মাধ্যমে বিক্রি করে অসাধুভাবে এবং প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করা হয়েছে।

শফিক তুহিন এজাহারে আরও উল্লেখ করেছেন যে, গত ২ জুন রাত ২টা ২২ মিনিটে তিনি ফেসবুক একটি পোস্ট দিয়েছেন। তাতে অনুমোদন ছাড়া আসিফের গান বিক্রির ঘটনাটি উল্লেখ করেন। তার ওই পোস্টের নিচে আসিফ আকবর নিজের একটি অ্যাকাউন্ট হতে অশালীন মন্তব্য এবং হুমকি দেন। পরের দিন রাত ৯ টা ৫৯ মিনিটের সময় আসিফ আকবর তার প্রায় ৩২ লাখ লাইকার সমৃদ্ধ ভেরিফাইড ফেসবুক পেজে লাইভে আসেন। ৫৪ মিনিট ৩৪ সেকেন্ড লাইভ ভিডিওর ২২ মিনিট হতে তার বিরুদ্ধে অবমাননাকর, অশালীন ও মিথ্যা-বানোয়াট বক্তব্য দিয়েছেন। ভিডিওতে আসিফ আকবর তাকে (শফিক তুহিন) শায়েস্তা করবেন এই কথা বলার পাশাপাশি ভক্তদের উদ্দেশে বলেছেন, তাকে যেখানেই পাবেন সেখানেই আপনারা প্রতিহত করবেন। এই নির্দেশনা পেয়ে আসিফ আকবরের ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে হত্যার হুমকি দিয়েছে। আসিফ আকবরের এই বক্তব্যটি লাখ লাখ মানুষ দেখেছে। তিনি উসকানি দিয়েছেন, এতে করে তার মানহানি হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...