এবার ছবি প্রযোজনায় রোম্যান্টিক হিরো ইমরান হাশমি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বলিউডে নিজের সাদা মাটা প্রফাইল ধরে রেখেও একের পর এক হিট ছবি নিজের ঝুড়িতে নেয়া এক মাত্র রোম্যান্টিক ধারার নায়ক ইমরান হাশমি। ইমরান হাশমি এবার তাঁর কর্ম পরিধি আরও সমৃদ্ধ করতে যাচ্ছেন ছবি প্রযোজনায় নিজের নাম লিখিয়ে।


47878e06-20d7-4c3d-9a80-c1ed69bd0eb4_1359963186_540x540

বলিউডের সফল অভিনেতাদের তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা ইমরান হাশমী। ইমরান হাশমির অভিনয় জীবনের শুরু হয় ফুটপাথ (২০০৩) ছবির মাধ্যমে, তবে তাঁর প্রথম ছবি বক্স অফিসে খুব একটা  সাড়া ফেলতে পারেনি। পরের বছর ইমরান হাসেমীর অভিনীত ছবি মার্ডার (২০০৪) বক্স অফিসে তুমুল আলোড়ন সৃষ্টি করে। এর পর একে একে মুক্তি পেতে থাকে আশিক বানায়া আপনে, জান্নাত, মার্ডার২, জান্নাত২ এর মত ব্যবসা সফল হিট ছবি।

এবার এ সফল অভিনেতা মিডিয়াকে জানালেন তিনি সামনে ছবির প্রযোজনায় আগ্রহী। ইমরান হাশেমী বলেন, “অদূর ভবিষ্যৎ এ আমার ছবি প্রযোজনার আগ্রহ আছে, এটা একক অথবা যৌথ প্রযোজনায় হতে পারে। আমার কাছে এরই মাঝে অনেক প্রস্তাব আসছে তবে আমি এখনই তাতে সাড়া দিতে পারছিনা কারণ, আমার হাতে এখন বেশ কিছু ছবির কাজ আছে আপর দিকে প্রযোজনা করতে হলেও অনেক সময় দিতে হয়।“

সম্প্রতি ইমরান হাশমি তিনটি ছবির কাজ নিয়ে বছর জুড়ে ব্যস্ত আছেন। তিনি এখন পরিচালক কুনাল দেশমুখের ‘সাথীর’, বিক্রম ভাটের সুপার ন্যেচেরাল ছবি ‘ইনভিজিবল’, এবং করণ জোহর ও একতা কাপুরের আরেকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত।

ইমরান হাশমি আরও বলেন, “ আমার হাতে এখনো বেশ কিছু সময় আছে, আমি এর মাঝে জানতে চাই প্রযোজনা বিষয়টি আসলে কি! আমি প্রথমে একটি যৌথ প্রযোজনা টিম গঠন করবো এবং এর সাথেই আমি কাজ শুরু করব।“

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...