চাকরির খবর পাওয়া যাবে অ্যাপে!

এতোদিন ঘাটাঘাটি করতে হতো। অনেক সময় ব্যয় করা লাগতো চাকরির বিজ্ঞপ্তি খোঁজার জন্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চাকরি খুঁজতে গিয়ে এখন থেকে আর হন্যে হয়ে মাথা খারাপ করা লাগবে না। নানা সাইটে ঘাটাঘাটিও করার প্রয়োজন পড়বে না। এখন থেকে চাকরির খবর পাওয়া যাবে অ্যাপে!

বর্তমান সময় সব কিছুই এখন অনলাইন নির্ভর হয়ে পড়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীসহ সব কিছুই এখন পাওয়া যায় অনলাইনে। আগের মতো এখন সেন্ডেলের শুকতলা ক্ষয় করার কোনো প্রয়োজন পড়ে না। প্রযুক্তির বদৌলতে ঘরে বসেই অনলাইনে সব খোঁজ পাওয়া যায়। তবে সেজন্য এতোদিন ঘাটাঘাটি করতে হতো। অনেক সময় ব্যয় করা লাগতো চাকরির বিজ্ঞপ্তি খোঁজার জন্য। তবে এখন এই কাজ আরও সহজ হয়ে গেছে। এখন থকে চাকরির খবর পাওয়া যাবে অ্যাপে। তাই খুব সহজেই আপনি চাকরির খবরে পেয়ে যাবেন।

এমনই এক অ্যাপ নিয়ে এসেছে চাকরি খোঁজার অনলাইন প্ল্যাটফর্ম জবরিমাইন্ড২৪ ডটকম। প্রতিষ্ঠানটি এতোদিন তাদের সেবা ওয়েবসাইটের মাধ্যমে দিয়ে থাকলেও এবার প্রতিষ্ঠানটি অ্যাপের মাধ্যমে তাদের এই সেবা চালু করেছে।

সম্প্রতি তারা জবরিমাইন্ড২৪ নামে একটি অ্যাপস এর উদ্বোধনও করেন। চাকরির সকল তথ্য পাওয়া যাবে এই অ্যাপসটিতে। জবরিমাইন্ড২৪ ডটকম এর প্রধান কর্ণধার সোহাগ জানিয়েছেন, ‘সরকারি ও বেসরকারি সকল চাকরির তথ্য পাওয়া যাবে এই অ্যাপের মাধ্যমে। খুব সহজে ব্যবহার উপযোগী করেই এই অ্যাপসটি তৈরি করা হয়েছে।’

তিনি আরেও জানিয়েছেন, ‘বাংলাদেশে অনেকেই সঠিক চাকরির খোঁজ পায় না এবং সঠিক তথ্য না পাওয়ার কারণে। এই অ্যাপের মাধ্যমে মিলবে চাকরি সকল রকম তথ্য। শুধু ঢাকার ভিতরের চাকরির খবর নয়, জেলা-উপজেলার চাকরির খবরও পাওয়া যাবে এই অ্যাপের মাধ্যমে।’

অ্যাপটি গুগল প্লে-স্টোরে পাওয়া যাচ্ছে। ডাউনলোড লিংক: https://goo.gl/Ftu1PU

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...