কোরবানি ঈদে আসছে সিয়াম-পূজা চেরির ‘দহন’

সিয়াম এবং পূজা চেরির অভিনয় দর্শক মহলে ব্যাপকভাবে প্রশংসিত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সফল নির্মাতা এবারের ঈদে ‘পোড়ামন ২’ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘দহন’ চলচ্চিত্র আগামী কোরবানি ঈদে আসছে। নির্মাতা রায়হান রাফির হবে এটি দ্বিতীয় চলচ্চিত্র।

এবারের রোজার ঈদে ‘পোড়ামন ২’ সিনেমাটি দর্শকরা সাদরে গ্রহণ করেছেন। রায়হান রাফি পরিচালিত এই সিনেমাটিতে সিয়াম এবং পূজা চেরির অভিনয় দর্শক মহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। একই নির্মাতা এই জুটিকে নিয়ে কোরবানির ঈদের জন্য নির্মাণ করছেন ‘দহন’ নামে নতুন একটি চলচ্চিত্র।

জানা গেছে, নির্মাতা রায়হান রাফি তার দ্বিতীয় সিনেমা ‘দহন’-এর শুটিং শুরু করেছেন ঈদুল ফিতরের কয়েকদিন আগেই। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার লক্ষ্য নিয়েই কাজ করে চলেছে ‘দহন’ টিম। আমার প্রযোজক আবদুল আজিজ ভাইও চান সিনেমাটি কোরবানির ঈদেই আসুক। আমরা সেভাবেই কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি।

‘দহন’ সিনেমাতে সিয়াম ও পূজা ছাড়াও আরও অভিনয় করছেন জাকিয়া বারী মম। তাকে একটি ব্যতিক্রমী চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। সব ঠিক থাকলে আগামী মাসে এই সিনেমার শুটিং শেষ হবে। ‘দহন’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে দেশের খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...