The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জোভান-তিশার ‘খুজে ফিরি আপনায়’ নাটকটি দেখা যাবে শনিবার আর টিভিতে

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, তানজিন তিশা, তানভীর, প্রসূন আজাদ, আসিফ নজরুল প্রমূখ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জোভান-তিশার নতুন নাটক ‘খুজে ফিরি আপনায়’ দেখা যাবে শনিবার আর টিভিতে। নাটকটি রচনা করেছেন আহসান আলমগীর এবং পরিচালনা করেছেন দীপু হাজরা।

জোভান-তিশার ‘খুজে ফিরি আপনায়’ নাটকটি দেখা যাবে শনিবার আর টিভিতে 1

নাটকটির গল্প এমন: অজিদ ও আদিবার বিয়ে হয়েছিল এক বছর পূর্বে। বিয়ের পরপর তারা হানিমুনে নেপালে আসে। দুজনে ঘুরতে গিয়ে হঠাৎ পাহাড় থেকে পড়ে মৃত্যু ঘটে অজিদের। ঠিক এক বছর পর ওই একই দিনে অজিদকে স্বরণ করতে আদিবা তার ভাই ও ভাবীকে সঙ্গে নিয়ে আবারও নেপালে আসে। আদিবা সেই পাহাড়ে যায় যেখানে তার স্বামীর মৃত্যু ঘটেছিল। সেখানে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে তারা। আদিবা নেপালের সবখানে এখনও অজিদকে খুঁজতে থাকে, কখনও যদি অজিদের দেখা পায়। আদিবার ধারণা, অজিদ মারা যায়নি, সে এখনও বেঁচে রয়েছে। খুঁজতে খুঁজতে ঠিকই একদিন পেয়ে যায় অজিদকে! তবে একা না সঙ্গে তার বিয়ে করা নতুন স্ত্রী নেপালের মেয়ে সাবিনা খানালের সঙ্গে। তখন দুজন মুখোমুখি দাঁড়ায়। তবে অজিদ আদিবাকে চিনতে পারে না, সে বলে যে আমি অজিদ নই আমি লুই। আদিবা কি করবে? ভেবে উঠতে পারে না। সে আবারও পিছু নেয় অজিদের, এভাবেই এগিয়ে চলে নেপালে চিত্রায়ীত নাটক ‘খুজে ফিরি আপনায়’ নাটকটি।

‘খুজে ফিরি আপনায়’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, তানজিন তিশা, তানভীর, প্রসূন আজাদ, আসিফ নজরুল প্রমূখ। বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান।নাটকটি শনিবার রাত ৮টায় প্রচারিত হবে বেসরকারি টিভি আর টিভিতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...