লেনোভো’র নতুন আইডিয়াপ্যাড এখন বাজারে

আইডিয়াপ্যাডের মডেলগুলো হচ্ছে আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্লোবালব্র্যান্ড বাজারে এনেছে লেনোভো’র নতুন আইডিয়াপ্যাড। লেনোভো’র অনুমোদিত পরিবেশক গ্লোবালব্র্যান্ডের আনা আইডিয়াপ্যাডের মডেলগুলো হলো আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস।

বাজারে লেনোভো’র নতুন আইডিয়াপ্যাড এনেছে গ্লোবালব্র্যান্ড। দেশে লেনোভো’র অনুমোদিত পরিবেশক গ্লোবালব্র্যান্ডের আনা আইডিয়াপ্যাডের মডেলগুলো হচ্ছে আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস। আকর্ষণীয় পাতলা ও ন্যারো ব্যাজেল গড়নের জন্য এই ল্যাপটপ ইতিমধ্যেই গ্রাহকদের নজর কেড়েছে।

গ্লোবালব্র্যান্ড জানিয়েছে, আইডিয়াপ্যাড ৭২০এস ল্যাপটপটির ওজন মাত্র ১ কেজি ১৪০ গ্রাম। এই ল্যাপটপটির পুরুত্ব মাত্র ১৩ দশমিক ৬ মিলিমিটার (মি.মি) হওয়ায় এটি বহন করার জন্য বেশ উপযোগী। সপ্তম প্রজন্মের কোর আই-৭ এর ল্যাপটপটিতে রয়েছে এসএসডি স্টোরেজ এবং ডলবি স্পিকার। এই ল্যাপটপটিকে আকর্ষণীয় করে তুলেছে এর ফিঙ্গারপ্রিন্ট রিডার।

তাছাড়াও আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ল্যাপটপগুলো ১ কেজি ৭০০ কেজি ওজন এবং ১৯ দশমিক ৩ মি.মি পাতলা। ল্যাপটপ দুটিতে রয়েছে কোরআই-৩ ও কোরআই-৫ প্রসেসর। দেখতে আকর্ষণীয় এই ল্যাপগুলোতে এসএসডি ব্যবহারের সুবিধাও রয়েছে। সেইসঙ্গে হার্মান কার্দন সাউন্ড, ফুল এইচডি ডিসপ্লে ও ফিঙ্গারপ্রিন্ট রিডারও (৫২০এস) রয়েছে। সর্বোচ্চ ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারী ব্যাকআপ দেবে এই ল্যাপটপগুলো।

৩২০এস, ৫২০এস, ৭২০এস ল্যাপটপগুলোর দাম যথাক্রমে ৪২ হাজার টাকা, ৫৬ হাজার ৫০০ টাকা ও ১ লক্ষ ১৫ হাজার টাকা হতে শুরু।। ২ বছরের আন্তর্জাতিক ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাবে গ্লোবালব্র্যান্ডের যে কোনো শাখায় বা অনুমোদিত ডিলারের কাছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...