জাজের সঙ্গে অমিতাভ রেজার নতুন ছবি আসছে

ব্যবসাসফল চলচ্চিত্র ‘আয়নাবাজি’ মুক্তির দুই বছর পর নতুন ছবি নিয়ে আসতে চলেছেন খ্যাতিমান পরিচালক অমিতাভ রেজা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাজের সঙ্গে অমিতাভ রেজার নতুন ছবি আসছে। ব্যবসাসফল চলচ্চিত্র ‘আয়নাবাজি’ মুক্তির দুই বছর পর নতুন ছবি নিয়ে আসতে চলেছেন তিনি।

ব্যবসাসফল চলচ্চিত্র ‘আয়নাবাজি’ মুক্তির দুই বছর পর নতুন ছবি নিয়ে আসতে চলেছেন খ্যাতিমান পরিচালক অমিতাভ রেজা। ইতিমধ্যেই তিনি নতুন ছবি নির্মাণে চুক্তিবদ্ধও হয়েছেন। নতুন এই ছবিটির নাম ‘পুনরুজ্জীবন’।

ইতিমধ্যেই ছবিটি নির্মাণের জন্য তিনি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল নতুন ছবির প্রস্তুতি নিতে চলেছেন অমিতাভ রেজা। প্রথমে ‘রিকসাগার্ল’ নামে একটি ছবির কথা শোনা যায়।পরবর্তীতে শোনা যায় যে, অন্য একটি ছবির জন্য দেশের জনপ্রিয় ও নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের শিডিউলের জন্য ঘুরছেন।

যদিও এই বিষয়গুলো সম্পর্কে মুখ খোলেননি এই নির্মাতা। অবশেষে জানানো হলো, তার নতুন ছবির এই খবরটি। ছবির নায়ক ও নায়িকা যদিও এখন চূড়ান্ত হয়নি। তবে খুব শীঘ্রই প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ হতে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, অমিতাভ রেজা ‘আয়নাবাজি’ মুক্তির পর ব্যাপক প্রশসংসা কুড়ান। দেশের ইতিহাসে এক ব্যবসা সফল ছবি হলো এই ‘আয়নাবাজি’ চলচ্চিত্র। যে ছবিতে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও জনপ্রিয় মডেল-অভিনেত্রী নাবিলা অভিনয় করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...