শাকিব খানের ‘নোলক’ চলচ্চিত্র নিয়ে জটিলতা

পরিচালক ইফতেখার চৌধুরীর বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাশেদ রাহা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব খান অভিনীত ‘নোলক’ চলচ্চিত্র নিয়ে জটিলতা দেখা দিয়েছে। বেশ কয়েক মাস পূর্বে ঢাক-ঢোল পিটিয়ে ‘নোলক’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। সিনেমাটির পরিচালক রাশেদ রাহা সিনেমাটি ‘ছিনতাই’-এর অভিযোগ করেছেন!

‘নোলক’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠান হওয়ার সময় জানা যায়- সিনেমাটিতে রেকর্ড সম্মানী (৬০ লক্ষ টাকা নেওয়ার কথা শোনা যায়) নিয়েছেন শাকিব খান। মাত্র কয়েক যেতে না যেতেই সেই ‘নোলক’ নিয়ে শুরু হয়েছে নানা জটিলতা। সিনেমার পরিচালক রাশেদ রাহা সিনেমাটি ‘ছিনতাই’-এর অভিযোগ তুলেছেন। খোদ প্রযোজকের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন তিনি।

সম্প্রতি পরিচালক ইফতেখার চৌধুরীর বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাশেদ রাহা। একই ঘটনায় প্রযোজক সাকিব ইরতেজা চৌধুরী সনেটের বিরুদ্ধেও বাংলাদেশ প্রযোজক-পরিবেশক সমিতিতে অভিযোগ দায়ের করেছেন তিনি।

এ বিষয়ে রাশেদ রাহা জানিয়েছেন, ‘নোলক’ সিনেমার ৮৫ শতাংশ শুটিং সম্পন্ন করেছেন। তবে মাঝেপথে ছবিটি ‘ছিনতাই’ করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ প্রযোজক-পরিবেশক সমিতিতে দেওয়া অভিযোগে রাশেদ রাহা ছবিটি ছিনতাই হয়েছে এবং ব্যবস্থা গ্রহণের আবেদন করেছেন। তিনি জানিয়েছেন ২৩/১১/২০১৭ তারিখে নোলক নামে একটি চলচ্চিত্র পরিচালনার জন্য চলচ্চিত্র পরিচালক সমিতিতে নিবন্ধন করা হয়।

এখন পরিচালক সমিতিতে উত্থাপনের পর বিষয়টি সমিতি কি ব্যবস্থা গ্রহণ করে সেটিই দেখার অপেক্ষা। তবে ঈদে রিলিজের সম্ভাবনায় রয়েছে সিনেমাটি। এই জটিলতার মারপ্যাঁচে এটি ঈদের শিডিউল হারালে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন প্রযোজক।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...