ঊর্মিলার সঙ্গে জুটিবদ্ধ বাঁধলেন খন্দকার ইসমাইল

‘সেই চোখ’ টেলিছবিটিতে অভিনয়ের পাশাপাশি এটি নির্মাণও করেছেন খন্দকার ইসমাইল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় উপস্থাপক হিসেবে যার বেশি খ্যাতি তিনি হলেন খন্দকার ইসমাইল। এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলার সঙ্গে জুটিবদ্ধ বাঁধলেন খন্দকার ইসমাইল।

আমরা সকলেই জানি উপস্থাপক হিসেবেই বেশি জনপ্রিয় খন্দকার ইসমাইল। এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলার সঙ্গে জুটিবদ্ধ বাঁধলেন খন্দকার ইসমাইল। অপরদিকে এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। এবার এ দু`জনের রসায়ন দেখা যাবে ‘সেই চোখ’ নামে একটি টেলিছবিতে।

‘সেই চোখ’ টেলিছবিটিতে অভিনয়ের পাশাপাশি এটি নির্মাণও করেছেন খন্দকার ইসমাইল। চিত্রগ্রাহক এবং আলোক নির্দেশনায় ছিলেন দেশের খ্যাতিমান ক্যামেরাম্যান আনোয়ার হোসেন বুলু।

অভিনয় ও নির্মাণ প্রসঙ্গে খন্দকার ইসমাইল সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘নাটকে অভিনয় করার আগে থেকেই অভিজ্ঞতা রয়েছে। এবার সেই অভিজ্ঞতা আমি টেলি ছবিতে কাজে লাগিয়েছি। মনের মতো করে টেলি ছবিটি নির্মাণ করেছি। গতানুগতিক কোনো গল্পর টেলি ছবি এটি নয়। দর্শকরা এই টেলি ছবিতে বর্তমান সময়ের কিছু দৃশ্যপট দেখতে পাবেন।’

উল্লেখ্য, প্রায় ২০ বছর পর গত মে মাসে ‘হৃদয়ের টান’ নামের একটি নাটকের মধ্যদিয়ে অভিনয়ে ফেরেন জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইল। খন্দকার ইসমাইল বর্তমানে এটিএন বাংলার ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো, ঈদের বাজনা বাজেরে’ নিয়মিত উপস্থাপনা করে আসছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...