The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মৌ’র সঙ্গে অভিনয় করছেন মৌটুসী

একটি পারিবারিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘উড়ো চিঠি’ নাটক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌ। এবার জনপ্রিয় এই মডেলের সঙ্গে অভিনয় করছেন বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী মৌটুসী বিশ্বাস।

মৌ’র সঙ্গে অভিনয় করছেন মৌটুসী 1

দেশের অন্যতম মডেল সাদিয়া ইসলাম মৌ। সম্প্রতি তার সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। এই জনপ্রিয় দুই শিল্পী ঈদের বিশেষ একটি নাটকে অভিনয় করছেন। নাটকটির নাম ‌‘উড়ো চিঠি’। বর্তমানে এই নাটকটির শুটিং চলছে।

এই নাটকটি প্রসঙ্গে মৌটুসী বলেন, ‘মৌ আপাকে যখন থেকে মডেলিং করতে দেখছি, তখন থেকেই আমি ওনার খুব ভক্ত। ভীষণ পছন্দ করি ওনাকে। এখন আমরা একসঙ্গে কাজ করছি! এটা তো আমার জন্য অনেক বড় পাওয়া।’

মৌটুসী আরও জানান, একটি পারিবারিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘উড়ো চিঠি’ নাটকটি। একটি সংকটকে ঘিরে এর কাহিনী এগিয়ে যাবে। মৌটুসী জানিয়েছেন, ইতিপূর্বে দু’জনে একটি ফটোশুটে অংশ নিলেও মৌ’ এর সঙ্গে এটিই তার প্রথম নাটক।

মৌটুসী বলেছেন, ‌‘ছোটবেলা থেকে আমি মূলত দুজন মানুষকে মুগ্ধ হয়ে দেখি। একজন শম্পা রেজা আপু আর অন্যজন মৌ আপু। এই দু’জনের মধ্যে কী যেনো একটা আছে। উনাদের দেখলে যেনো মুগ্ধতা আমার কাটে না। মৌ আপুর সঙ্গে কাজ কলাম। মুগ্ধ হলাম।’

পান্থ শাহরিয়ারের রচনায় ‘উড়ো চিঠি’ নাটকটি পরিচালনা করছেন আরিফ খান। মৌ ও মৌটুসী ছাড়া আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, তাসনুভা তিশা প্রমুখ। ‘উড়ো চিঠি’ নাটকটি নাগরিক টিভির ঈদ আয়োজনে প্রচারের কথা রয়েছে বলে জানানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...