শিক্ষার্থীদের কাগজপত্র দেখালেন ঢালিউড কিং শাকিব খান

শাকিব খান গণমাধ্যমকে বলেছেন, শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরা ব্যর্থ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজপথে আন্দোলনরত শিক্ষার্থীদের মুখোমুখি হয়েছিলেন ঢালিউড কিং শাকিব খান।এ সময় তিনি শিক্ষার্থীদের কাগজপত্র দেখালেন।

ঢালিউড কিং শাকিব খান গতকাল আন্দোলনরত শিক্ষার্থীদের মুখোমুখি হয়েছিলেন। তিনি তার ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে যাচ্ছিলেন পুরান ঢাকায়। মতিঝিল শাপলা চত্বরে এলে আন্দোলনরত শিক্ষার্থীদের সামনে পড়ে তিনি গাড়ি থামান। এরপর শাকিব খান তাঁর গাড়ির জানালা খুলে তাদের সঙ্গে কথাও বলেন। এই সময় শিক্ষার্থীরা তাঁর গাড়ির কাগজপত্র ও লাইসেন্সও যাচাই করে।

কাগজপত্র দেখার পর সবকিছু ঠিক থাকায় শিক্ষার্থীরা কাগজপত্র ফেরত দেয়। এই সময় শাকিব খান আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে বলেন, ‘তোমাদের এই আন্দোলন যৌক্তিক। আমি আছি এর সঙ্গে’। তিনি শিক্ষার্থীদের সঙ্গে কিছুক্ষণ সময়ও কাটান।

এই বিষয়ে শাকিব খান গণমাধ্যমকে বলেছেন, শিক্ষার্থীরা বৃষ্টির মধ্যে ভিজে শান্তিপূর্ণভাবে যৌক্তিক দাবি আদায়ের জন্য আন্দোলন করছে- এটা বেশ ইতিবাচক একটি দিক। শুটিংয়ের কস্টিউম পরা না থাকলে আমি শিক্ষার্থীদের সঙ্গে হয়তো রাস্তায় নেমে যেতাম।

শাকিব খান আরও বলেন, আজকে যে কোমলমতি শিক্ষার্থীরা দাবি আদায়ের জন্য রাস্তায় যে আন্দোলন করছে, সেটা আমাদের বড়দেরই করার কথা ছিল। তবে শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরা ব্যর্থ। বৃষ্টিতে ভিজে শিক্ষার্থীরা বিভিন্ন গাড়ির লাইসেন্স দেখছে, তারপর গাড়ি ছাড়ছে, শৃঙ্ক্ষলাবদ্ধভাবে চলাচলে সহায়তাও করছে। কি সুন্দর দৃশ্য! দেখে আমি সত্যিই আবেগ প্রবণ হয়ে পড়েছিলাম।

ঢালিউড কিং শাকিব খান আরও বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী নিশ্চই বিষয়টি গুরুত্বের সঙ্গেই দেখছেন। আমরা তাঁর ওপর আস্থা রাখি। এই নৈরাজ্য সৃষ্টিকারী, ঘাতকদের শাস্তি দিয়ে এই অরাজকতা দূর করবেন তিনি। আমি প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করছি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...