তিন সিনেমায় দেখা যাবে মৌসুমীকে

হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ও ‘নোলক’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর তিনটি সিনেমা বর্তমানে মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এগুলো হলো হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ও অপরকি ‘নোলক’।

ঢাকায় চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী হলেন মৌসুমী। তার অভিনীত তিনটি চলচ্চিত্র বর্তমানে মুক্তি প্রতীক্ষায় রয়েছে। এগুলো হলো হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ও ‘নোলক’। আসছে ঈদে ‘রাত্রীর যাত্রী’ সিনেমাটি মুক্তির পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গেছে।

পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, ঈদে সিনেমা মুক্তি দেওয়া নিয়ে কারও সঙ্গে বাগবিতণ্ডায় যেতে চাই না। আমি চাই নতুন পরিচালক হিসেবে আমার সিনেমাটি মুক্তির সময় সকলেই সহযোগিতা করুক। দরকার হলে আমি ঈদের পর মুক্তি দেবো।

অপরদিকে মৌসুমী বলেছেন, আমার প্রতিটি সিনেমার কাজ ভালো হয়েছে। এই সিনেমাগুলো যেকোনো সময়ই মুক্তি পাবে। তবে ঈদে দর্শকদের চাহিদাটা বেশি থাকে। বিশেষ করে প্রিয় তারকার সিনেমা হলে গিয়ে দেখার আগ্রহ থাকে অনেকের মধ্যেই। রোমান্টিক, অ্যাকশন কিংবা গল্পধর্মী সব ধরনের সিনেমাই ঈদে চলে। এখন অপেক্ষায় আছি। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।

ইতিমধ্যেই ‘রাত্রীর যাত্রী’ এবং ‘পবিত্র ভালোবাসা’ সিনেমা দুটি সেন্সর ছাড়পত্রও পেয়েছে। সবশেষ কোলকাতায় ‘নোলক’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এই সিনেমাতে তার বিপরীতে রয়েছেন ওমর সানী।

তবে সিনেমা মুক্তি না পেলেও এবারের ঈদে মৌসুমীকে একটি টেলিফিল্মে দেখতে পাবেন দর্শকরা। শ্রাবণ চক্রবর্তী দিপুর রচনায় ও নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’ টেলিফিল্মে অভিনয় করেছেন মৌসুমী। আসছে ঈদে যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এই টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...